• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ১৯, ২০১৯, ১১:৪৩ এএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১৯, ২০১৯, ১১:৪৩ এএম

ময়মনসিংহে গারো তরুণীকে ধর্ষণের চেষ্টা

ময়মনসিংহে গারো তরুণীকে ধর্ষণের চেষ্টা
আসামি মালিক মজিবর রহমান বাবুল- ছবি: জাগরণ

ময়মনসিংহ নগরীর ব্রাহ্মপল্লী এলাকায় পদ্মা প্রাইভেট হাসপাতালে এক গারো তরুণীকে নার্সের চাকরি দেয়ার কথা বলে ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই নির্যাতিতা তরুণী বাদী হয়ে হাসপাতালের ম্যানেজার আলম মিয়া ও মালিক মজিবর রহমান বাবুলের নামে উল্লেখ করে কোতয়ালী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।

জানা গেছে, নার্স পদে চাকরির বিষয়ে রোববার (১৮ আগস্ট) বিকালে পদ্মা প্রাইভেট হাসপাতালে আসলে ধর্ষণ চেষ্টার শিকার হন ওই তরুণীসহ আরো পাঁচজন গারো তরুণী। ম্যানেজার আলম মিয়া একজনকে ওটি রুমের পাশে একটি নির্জন রুমে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা চালায়।

এ সময় বাকি চার তরুণী তাৎক্ষণিক প্রতিবাদ করলে বিষয়টি আপোষ মিমাংসার চেষ্টা চালায় হাসপাতাল মালিক মজিবুর রহমান বাবুল। এরই মধ্যে পালিয়ে যায় ধর্ষণ চেষ্টাকারী আলম মিয়া। ঘটনারর পর পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে মালিক মজিবুর রহমান বাবুলকে আটক করে।

ঘটনার সত্যতা শিকার করে কোতয়ালী মডেল থানার ওসি মো. মাহমুদুল ইসলাম বলেন, আইনগত পদক্ষেপ নেয়া হয়েছে। এ ঘটনায় মূল আসামিকে পালিয়ে যেতে সহায়তা করায় মালিককে আটক করা হয়েছে। মূল আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

টিএফ

আরও পড়ুন