• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: অক্টোবর ২৭, ২০১৯, ০৮:২০ এএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২৭, ২০১৯, ০৮:২০ এএম

ভোলায় দলবদ্ধ ধর্ষণের শিকার গৃহবধূ

ভোলায় দলবদ্ধ ধর্ষণের শিকার গৃহবধূ

ভোলার মনপুরায় এক গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ ওঠেছে সাবেক ছাত্রলীগ নেতাসহ পাঁচ জনের বিরুদ্ধে।

মনপুরা থানার অফিসার ইনচার্জ সাখাওয়াত হোসেন জানান, চরফ্যাশনের দক্ষিণ আইচার বাবার বাড়ি থেকে বেতুয়া লঞ্চঘাট হয়ে শনিবার (২৬ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় স্পিড বোটে ওই গৃহবধূ মনপুরায় শ্বশুরবাড়িতে যাচ্ছিল। এসময় বোটে থাকা যাত্রী দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের রহমানপুর গ্রামের বেলাল পাটোয়ারী (৩৫), মো. রাসেদ পালোয়ান (২৫), শাহীন খান (২২) ও কিরন (২৬) জোরপূর্বক বোটটিকে পার্শ্ববর্তী চরপিয়াল নিয়ে আড়াই বছরের শিশুর সামনে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ করে। পরে বোটের মালিক দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম (৩০) আরেকটি স্পিড বোট নিয়ে চরপিয়াল গিয়ে গৃহবধূকে ধর্ষণ করে। নজরুল ধর্ষণের ভিডিও ধারণ করে এবং বিষয়টি নিয়ে কথা বললে ভিডিওটি ফেসবুকে দিবে বলে হুমকি দেয়। 

স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অলি উল্লাহ কাজল জানান, চরে থাকা মহিষের বাথানিয়ারা ঘটনাটি তাকে জানালে তিনি মনপুরা থানার ওসিকে বলেন। পরে সন্ধ্যা সাড়ে ৮টায় চরপিয়াল থেকে পুলিশ ওই গৃহবধূকে উদ্ধার করে মনপুরা থানায় নিয়ে আসে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ধর্ষকরা পালিয়ে যায়।

মনপুরা থানার ওসি সাখাওয়াত হোসেন জানান, গৃহবধূ বাদী হয়ে মনপুরা থানায় ৫ জনকে অভিযুক্ত করে মামলার জন্য আবেদন করেছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে এবং ধর্ষকদের গ্রেফতারে তারা অভিযানে নেমেছেন বলে জানান তিনি।

কেএসটি

আরও পড়ুন