• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ৫, ২০২০, ০৫:২৬ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ৫, ২০২০, ০৫:২৬ পিএম

তিন বন্ধু মিলে স্কুলছাত্রীকে ধর্ষণ

তিন বন্ধু মিলে স্কুলছাত্রীকে ধর্ষণ

চাঁদপুরে দল বেঁধে ধর্ষণের শিকার হয়েছে নবম শ্রেণির এক ছাত্রী। এ ঘটনায় গ্রামবাসীর সহযোগিতায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে আরও দু’জনকেও গ্রেফতারের চেষ্টা চলছে। 

রোববার (৫ এপ্রিল) দুপুরে চাঁদপুর সদর বিচারিক হাকিমের আদালতে ১৬৪ ধারায় ঘটনার বর্ণনা দিয়ে জবানবন্দি দিয়েছে ছাত্রীটি। 

এর আগে চাঁদপুর জেনারেল হাসপাতালে ধর্ষণের শিকার এই ছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়। হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আসিবুল হাসান আসিফ গণমাধ্যমকে জানান, ভিকটিমের শরীরে ধর্ষণের আলামত পাওয়া গেছে। 

চাঁদপুর সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের খেরুদিয়া গ্রামে শনিবার (৪ মার্চ) সন্ধ্যায় ধর্ষণের এ ঘটনা ঘটে। 

নবম শ্রেণির ওই ছাত্রীটি তাদের বসতঘরের পাশে গরুর জন্য খাবার নিয়ে খড়ের গাদার কাছে যায়। এ সময় তার চাচাতো ভাইসহ আরও দু’জন মুখ চেপে ধরে পাশের বাগানে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

পরে বাগান থেকে স্বজনরা অচেতন অবস্থায় ধর্ষিতাকে উদ্ধার করে চাঁদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় রোববার সকালে ধর্ষিতার বাবা তিনজনকে আসামি করে সদর মডেল থানায় মামলা দায়ের করেছেন।

আসামিরা হচ্ছেন- রহিম খান (২৫), শামীম হোসেন (২৬) এবং শাহাদাত গাজী (২৪)। তাদের মধ্যে স্থানীয়রা রহিম খানকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে।

সদর মডেল থানার ওসি নাসিম উদ্দিন জানান, গা ঢাকা দেয়া অন্য দু’জনকেও গ্রেফতারের চেষ্টা চলছে। 

ওসি জানান, এরই মধ্যে মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক সুমন ভিকটিমের ডাক্তারি পরীক্ষা এবং আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি সম্পন্ন করেছে। 

জানা গেছে,  মা-বাবা হারা ১৬ বছরের এই মেয়েটিকে খেরুদিয়া গ্রামের এককৃষক লালন- পালন করছেন। শুধু তাই নয়, তাকে এলাকার একটি স্কুলে পড়াচ্ছেন। সময়টিভি।

এসএমএম