• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ৯, ২০২০, ০৭:২২ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ৯, ২০২০, ০৭:২২ পিএম

শরীয়তপুরে দুই স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা

শরীয়তপুরে দুই স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা

শরীয়তপুরের পালং মডেল থানা ও সখিপুর থানার দু’টি গ্রামে ২ শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগে ওই দু’টি থানায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানায়, সদর উপজেলার একটি গ্রামের চতুর্থ শ্রেণির ১০ বছর বয়সী এক শিশুকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে একটি মসজিদের মুয়াজ্জিনের বিরুদ্ধে। মঙ্গলবার (৭ এপ্রিল) মক্তবে পড়তে গেলে একা পেয়ে ওই ছাত্রীকে যৌন নির্যাতন চালানো হয়। ওই শিশু অসুস্থ হয়ে পড়লে বুধবার (৮ এ্রপ্রিল) রাতে তাকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ওই মুয়াজ্জিন আবদুল কাদিরকে আসামি করে পালং মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

শরীয়তপুর সদরের পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আসলাম উদ্দিন বলেন, ১০ বছর বয়সী এক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ উঠেছে এক মুয়াজ্জিনের বিরুদ্ধে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

৪ এপ্রিল (শনিবার) সখিপুর থানার একটি গ্রামে সপ্তম শ্রেণির আরও এক ছাত্রীকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ছাত্রীর মা সখিপুর থানায় একটি মামলা করেছেন। পুলিশ অভিযুক্ত সাইদুল ইসলাম মালতকে (২০) গ্রেফতার করেছে।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক বলেন, ধর্ষণের অভিযোগে এক তরুণকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোও হয়েছে।

এসএমএম