• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২০, ০৯:০৯ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২৭, ২০২০, ০৯:১০ পিএম

কোভিড-১৯

এবার এগিয়ে এলেন সাধারণ অটোচালক রাজ কুমার

এবার এগিয়ে এলেন সাধারণ অটোচালক রাজ কুমার
সংগৃহীত ছবি

পেশা তিনি অটোচালক। নাম রাজ কুমার বিশ্বাস। এক মাস আগে নদী রক্ষায় জেলা প্রশাসনের অভিযানে তার ঘরও ভাঙা পড়েছে। নবগঙ্গা নদীর পাড়ে সরকারি জমিতে শিশু সন্তান আর স্ত্রীকে নিয়ে থাকেন। আর স্বপ্ন দেখেন নিজের একটা ঘরের।

ঘর বাঁধতে তিল তিল করে বহু কষ্টে জমিয়েছিলেন ৫০ হাজার টাকা। করোনা সঙ্কটে সেই অনেক কষ্টের টাকাই দুর্গতদের সহায়তায় দান করে দিলেন রাজ কুমার বিশ্বাস।

সোমবার (২৭ এপ্রিল) দুপুরে ঝিনাইদহের জেলা প্রশাসক সরোজ কুমার নাথের কার্যালয়ে গিয়ে নিজের জমানো ৫০ হাজার টাকা দান করেন তিনি।

রাজ কুমার বিশ্বাস বলেন, নিজের ঘরবাড়ি করার জন্য এই টাকা গুছিয়েছিলাম। যে পরিস্থিতি দেখছি কখন মরে যাব ঠিক নাই। এই টাকা-পয়সা দিয়ে কী করব? এর চেয়ে দেশের মানুষের সাহায্যে লাগুক এই টাকা।

ঝিনাইদহের জেলা প্রশাসক সরোজ কুমার নাথ বলেন, রাজ কুমার নবগঙ্গা নদীর পাড়ে সরকারি জমিতে থাকেন। পরিশ্রম করে টাকা জমিয়েছিলেন ঘর করবেন বলে। একমাস আগে নদী রক্ষার জন্য তার ঘর-স্থাপনাও ভাঙা পড়ে।

তিনি আরও জানান, তিল তিল করে জমানো ৫০ হাজার টাকা দান করে দিলেন করোনাভাইরাসজনিত দুর্গতদের জন্য। নিজের কথা একটুও চিন্তা করলেন না। অভিবাদন, এই মহান মানুষকে। জেলা প্রশাসন পরিকল্পনা নিয়েছে তাকে বিশেষ সম্মাননা জানানোর। ডেইলি স্টার।

এসএমএম