• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ৪, ২০২০, ০৮:৪০ পিএম
সর্বশেষ আপডেট : মে ৪, ২০২০, ০৮:৪১ পিএম

কোভিড-১৯

গাইবান্ধায় আরও ১১ জন সুস্থ হয়ে ফিরলেন বাড়ি

গাইবান্ধায় আরও ১১ জন সুস্থ হয়ে ফিরলেন বাড়ি
গাইবান্ধা জেলা হাসপাতাল ● জাগরণ

করোনাভাইরাস (কোভিড-১৯) থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেলেন গাইবান্ধার আরও ১১ জন। তারা গাইবান্ধা জেলা হাসপাতাল ও ধানঘড়ায় আনসার ও ভিডিপি প্রশিক্ষণ কেন্দ্রে স্থাপিত ১০০ শয্যার অস্থায়ী আইসোলেসন সেন্টারে চিকিৎসা নিয়েছেন।

গাইবান্ধা সিভিল সার্জন এবিএম আবু হানিফ দৈনিক জাগরণকে বলেন, গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে (কেভিড-১৯) নতুন করে শনাক্ত হয়েছেন ১ জন। নতুন করে ৬৯ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।মোট ২৪ জনের মধ্যে এ পর্যন্ত ১১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। মারা গেছেন ১ জন। ১২ জন আইসোলেসনে চিকিৎসাধীন। এর মধ্যে ২ জন রংপুরে চিকিৎসাধীন রযেছেন।

তিনি আরও জানান, যে ১১ জন সুস্থ হয়েছেন তাদের মধ্যে সদরের ২ জন, সাদুল্যাপুরের ৩ জন, সুন্দরগঞ্জের ১ জন, গোবিন্দগঞ্জের ৪ জন এবং ১ জন সাঘাটা উপজেলায় বাসিন্দা।

সোমবার (৪ মে) গাইবান্ধা করোনাভাইরাস সংক্রান্ত কন্ট্রোল রুমে কর্তব্যরত ডা. মরিয়ম জানান, আইসোলেশন থেকে ছাড়পত্র পাওয়া সবাইকে নিজ নিজ বাড়িতে আরও ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।

জেলায় হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ৯১৭ জন। এর মধ্যে সুন্দরগঞ্জে ২৬, গোবিন্দগঞ্জে ১৮০, ফুলছড়িতে ২০৩, সাঘাটায় ২২৭, পলাশবাড়িতে ২৭, সাদুল্যাপুরে ১৩০ এবং গাইবান্ধা সদর উপজেলায় ১২৪ জন।

প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রয়েছেন ১ জন।

এসএমএম

আরও পড়ুন