• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ৮, ২০১৯, ০৩:৩৯ পিএম

টেকনাফে বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত 

টেকনাফে বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত 

 

টেকনাফে র‌্যাব ও মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধে  দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহতরা হলেন- ঢাকা সাভার নগরকুণ্ডা এলাকার আবদুল মতিনের সন্তান হাফেজুর রহমান (৩৫) ও বাগেরহাট জেলার বরবাড়িয়ার ইব্রাহিম শেখের সন্তান ছাবির হোসেন (২৫)।

মঙ্গলবার (৮ জানুয়ারি) ভোরে টেকনাফের দমদমিয়া এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় তিন র‌্যাব সদস্য আহত হন। আহতরা হলেন- সিপিএল নুরুল, এএসআই কাসেদ ও রাশেদ।

র‌্যাব জানায়, দমদমিয়ায় র‌্যাবের নিয়মিত চেকপোষ্টে টেকনাফ থেকে কক্সবাজারগামী একটি মিনি কাভার্ডভ্যান র‌্যাবের টহল দেখে উল্টো দিকে ঘুরিয়ে ফেলে। র‌্যাব সন্দেহ করে ধাওয়া করলে ওই গাড়ি থেকে র‌্যাব সদস্যকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি চালানো হয়। র‌্যাব আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে দুই মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়। গুলিবিদ্ধ দুইজনকে রেখে বাকিরা পালিয়ে যায়।

র‌্যাব গুলিবিদ্ধ দুই মাদক ব্যাবসায়ীকে উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎিসক প্রণয় রুদ্র তাদের মৃত ঘোষণা করেন। নিহত দুই মাদক ব্যবসায়ীর লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর স্বাস্থ্য কমপ্লেক্সের মর্গে পাঠানো হয়েছে। তাদের শরীরে দুইটি করে গুলির চিহ্ন রয়েছে।

টেকনাফ র‌্যাব- ৭ ক্যাম্পের ভারপ্রাপ্ত সহকারী পুলিশ সুপার (এএসপি) শাহ আলম জানান, এ সময় ৪০ হাজার পিস ইয়াবা, একটি বিদেশি রিভলভার, একটি ওয়ান শুটারগান ও ১১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

এসএমএম