• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ১০, ২০১৯, ০৮:৩৩ পিএম

ফুলবাড়ীয়ায় কলেজ ছাত্র অপহরণ ২ অপহরণকারীকে গণধোলাই

ফুলবাড়ীয়ায় কলেজ ছাত্র অপহরণ ২ অপহরণকারীকে গণধোলাই

 

ময়মনসিংহ ফুলবাড়ীয়া উপজেলার সলিং বাজার থেকে কলেজ ছাত্র তানজিন (১৮) কে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় গণধোলাইয়ের শিকার হয়েছে ২ অপহরণকারী। আজ বৃহস্পতিবার (১০ জানুয়ারি) বিকালে এঘটনা ঘটে। এসময় ক্ষুদ্ধ জনতা অপহরণে ব্যবহৃত প্রাইভেটকারে আগুন দিয়ে পুড়িয়ে দেয়।

জানা যায়, একটি প্রাইভেটকারে করে ৪/৫ জন আইনশৃঙ্খলাবাহিনীর পরিচয় দিয়ে কলেজ পড়ুয়া তানজিনকে অপহরণ করে গাড়িতে তুলে নিয়ে যায়। এক অপহরণকারী তানজিনের মোটরসাইকেল চালিয়ে পালিয়ে যায়।

বিষয়টি জানাজানি হলে টাঙ্গাইলের গারো বাজারে প্রাইভেটকারটি আটকের চেষ্টা করে জনতা। এসময় অপহরণকারীরা ৩/৪ রাউন্ড ফাকা গুলি চালিয়ে ব্যারিকেড ভেঙ্গে চলে যায়। পরে এক কিলোমিটার দূরে সলিং বাজারে প্রাইভেটকারটি আবারও আটকে চেষ্টা করে জনতা। সেখানেও অপহরণকারীরা ২ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় জনতা দুই অপহরণকারীকে আটক করে গণধোলাই দেয় ও অপহরণের কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি আগুন দিয়ে পুড়িয়ে ফেলে। এক অপহরণকারীর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

অপহরণকারীদের কাছ ৩ রাউন্ড গুলিসহ একটি পিস্তল উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে। তাৎক্ষনিকভাবে অপহরণকারীদের পরিচয় জানা যায়নি।

ফুলবাড়ীয়া থানার অফিসার ইনচার্জ শেখ কবিরুল ইসলাম জানান, অপহৃত কলেজ ছাত্র তানজিনকে উদ্ধার করা হয়েছে। আমি ঘটনাস্থলে আছি।

 

সাইসে