• ঢাকা
  • মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯
প্রকাশিত: মার্চ ১৭, ২০২১, ১১:০৪ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ১৭, ২০২১, ০৫:০৭ পিএম

ধর্ষণের অভিযোগে ঢাবি শিক্ষার্থী আটক

ধর্ষণের অভিযোগে ঢাবি শিক্ষার্থী আটক

স্কুল পড়ুয়া ছাত্রী ধর্ষণের মামলায় আবুল হোসেন ভুঁইয়া নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থীকে আটক করেছে শরীয়তপুর পালং মডেল থানা পুলিশ। অভিযুক্ত ছাত্র ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজকল্যাণ ও গবেষণা ইন্সটিটিউটের মাস্টার্সের ছাত্র।  

মঙ্গলবার (১৬ মার্চ) রাতে অভিযুক্ত আবুল হোসেনকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম উদ্দিন বলেন, “ভুক্তভোগীর পরিবারের পক্ষ থেকে মামলার ভিত্তিতে তাকে আটক করা হয়েছে। ১৬-মার্চ রাতে তাকে আটক করা হয়।”

আসলাম উদ্দিন জানান, আবুল হোসেন অষ্টম শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধরে ধর্ষণ করে আসছে। মেয়েটি দুই মাসের অন্তঃসত্ত্বা হলে ওষুধ সেবন করানোর মাধ্যমে বাচ্চা নষ্ট করে দেওয়া হয়েছে বলে ভুক্তভোগীর পরিবার অভিযোগ করে। 

ভুক্তভোগীর বাবা বলেন, “ঢাকায় আমি একটি জুতার কারখানায় চাকরি করি। বাড়িতে স্ত্রী আর মেয়ে থাকে। আমি তাকে নিজের ছেলের মতো ভাবতাম। আমার এতো বড় ক্ষতি সে করেছে।”

এ ব্যাপারে অভিযুক্ত আবুল হোসেন পরিবারের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও সম্ভব হয়নি। ওসি আসলাম উদ্দিন জানান, আবুল হোসেনের ব্যাপারে তার পরিবারের কেউই থানায় আসেনি। আগামীকাল তাকে আদালতে প্রেরণ করা হবে।