• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ২৫, ২০২১, ০২:১৯ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ২৫, ২০২১, ০২:১৯ পিএম

রাস্তার ইট তুলে নিলেন প্রভাবশালীরা, যান চলাচল বন্ধ

রাস্তার ইট তুলে নিলেন প্রভাবশালীরা, যান চলাচল বন্ধ

কিশোরগঞ্জের হোসেনপুরে একটি রাস্তার ইট তুলে নিয়ে গেছেন কয়েকজন প্রভাবশালী ব্যক্তি। এ বিষয়ে অভিযুক্তরা জানান, বাড়ি তৈরির জন্য রাস্তা থেকে কিছু ইট তুলে নিয়ে গেছেন তারা।

ঘটনাটি হোসেনপুর উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের উত্তর পানান এলাকার। স্থানীয় লোকজন এ বিষয়ে হোসেনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

লিখিত অভিযোগে বলা হয়, এ রাস্তা দিয়ে এলাকার লোকজন স্থানীয় কমিউনিটি ক্লিনিকে ও ছাত্রছাত্রীরা উত্তর পানান প্রাথমিক বিদ্যালয়ে যাওয়া-আসা করে। কিন্তু মধ্যরাস্তা থেকে কিছুদিন আগে এলাকার প্রভাবশালী আশরাফ আলী, লিয়াকত আলী, শওকত আলী ও মোহাম্মদ আলীরা রাস্তার ইট তুলে নিয়ে নিজ ঘরের কাজে লাগায়। ফলে রাস্থায় বর্তমানে গর্ত হয়ে যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

এ বিষয়ে আশরাফ আলী ও লিয়াকত আলী জানান, “আমাদের বাড়ির সীমানায় দিয়ে রাস্তা গিয়েছে তাই আমাদের ঘর তৈরি প্রয়োজনে কিছু ইট তোলা হয়েছে। তবে তা সমস্যা হবে না। পাশেই অন্য রাস্তা রয়েছে।”

এ ব্যাপারে হোসেনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা রাবেয়া পারভেজ বলেন, “আমরা এলাকাবাসীর মাধ্যমে একটি লিখিত অভিযোগ পেয়েছি। উপজেলা ভূমি (কমিশনার) তা খতিয়ে দেখে দ্রুত একটি প্রতিবেদন দেওয়ার নিদের্শ দেওয়া হয়েছে। প্রতিবেদনটি হাতে পৌঁছালেই আইননানুগ ব্যবস্থা নেওয়া হবে।”