• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: জুন ৩, ২০২১, ০৪:৫১ পিএম
সর্বশেষ আপডেট : জুন ৩, ২০২১, ০৫:২২ পিএম

পরকীয়ার জেরে স্বামীকে হত্যা, স্ত্রী গ্রেপ্তার

পরকীয়ার জেরে স্বামীকে হত্যা, স্ত্রী গ্রেপ্তার

সিলেটে স্বামীকে হত্যার অভিযোগে শিপা বেগম নামের এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। নিহত ব্যক্তির নাম আনোয়ার হোসেন।

বুধবার (২ জুন) রাত পৌনে ৩টার দিকে নগরীর তালতলা এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার (১ জুন) শাহজাহান চৌধুরী মাহিকে প্রধান আসামি ও শিপা বেগমকে দ্বিতীয় আসামিসহ মোট ৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত কয়েকজনকে আসামি করে মামলা করেন আনোয়ার হোসেনর ভাই মনোয়ার হোসেন।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ।

বৃহস্পতিবার (৩ জুন) বিকেলে আবু ফরহাদ বলেন, “অ্যাডভোকেট আনোয়ার হোসেনের ভাই বাদী হয়ে হত্যা মামলা করেছেন। এ মামলায় শিপা বেগমকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতে প্রেরণের প্রস্তুতি চলছে। আদালতে তার রিমান্ড চাওয়া হবে।”

মামলার বাদীপক্ষের আইনজীবী এ এস এম আব্দুল গফুর বলেন, “আনোয়ার হোসেন নগরীর তালতলা এলাকায় স্ত্রী ও দুই সন্তান নিয়ে বসবাস করতেন। তিনি সিলেট জেলা ও দায়রা জজ আদালতের আইনজীবী ছিলেন। তার অগোচরে স্ত্রী শিপা বেগমের পরকীয়া সম্পর্ক চলছিল শাহজাহান চৌধুরী মাহি নামের একজনের সঙ্গে। এর জেরেই আনোয়ার হোসেনকে হত্যা করা হয়।”

গত ৩০ এপ্রিল সেহরি খেয়ে ঘুমাতে যান আনোয়ার হোসেন। পরদিন বেলা ৩টার দিকে শিপা বেগম সবাইকে জানান আনোয়ার হোসেন মারা গেছেন। পরে তাকে দাফন করা হয়। কিন্তু পরে আনোয়ার হোসেনের পরিবার জানতে পারে পরকীয়ার জেরে তাকে স্ত্রীসহ কয়েকজন মিলে হত্যা করেছেন। চলতি মাসের ১ তারিখ সিলেটের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হত্যা মামলার আবেদন করেন আনোয়ার হোসেনের ভাই মনোয়ার হোসেন।