• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৬ অক্টোবর, ২০২২, ২১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: জুন ১৬, ২০২১, ১১:১০ এএম
সর্বশেষ আপডেট : জুন ১৬, ২০২১, ০৫:৫১ এএম

মাদ্রাসাছাত্রীকে গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৩

মাদ্রাসাছাত্রীকে গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৩

নড়াইলের লোহাগড়ায় সপ্তম শ্রেণির এক মাদ্রাসাছাত্রীকে গণধর্ষণের অভিযোগে তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। 

মঙ্গলবার  (১৫ জুন) দুপুরে উপজেলার লাহুড়িয়া ইউনিয়ন থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এদিন দুপুরে ছয়জনকে আসামি করে লোহাগড়া থানায় মামলা করেন ওই ছাত্রীর বাবা।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন শালনগর ইউনিয়নের কাশিপুর গ্রামের অন্তর শেখ (২১) ও রঘুনাথপুর গ্রামের তুষার শেখ (২০) ও নোয়াগ্রাম ইউনিয়নের মাধবহাটি গ্রামের লিকু ফকির (২৪)। 

মামলার অন্য আসামিরা হলেন লাহুড়িয়া ইউনিয়নের কামারগ্রামের জামিরুল শেখ (১৯) এবং সরুশুনা গ্রামের মিশাম শেখ ও আশরাফুল শেখ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ওই ছাত্রীর সঙ্গে অন্তর শেখের প্রেমের সম্পর্ক ছিল। ৫ জুন রাত আটটার দিকে অন্তর শেখ ওই ছাত্রীকে নিয়ে তুষারের ইজিবাইকে করে কল্যাণপুর গ্রামে যান। সেখান থেকে লিকু ও জামিরুল ইজিবাইকে ওঠেন। এরপর তারা শালনগর ইউনিয়নের ভদ্রডাঙ্গাবাতাসি গ্রামের জোড়াব্রিজের পাশে যান। সেখানে রাস্তার পাশে পাটখেতে রাত ৯টা থেকে ১০টার মধ্যে অন্তর, লিকু ও জামিরুল ওই ছাত্রীকে ধর্ষণ করেন। 

পরে তারা রাত সাড়ে ১১টার দিকে সরুশুনা গ্রামে অন্তরের এক আত্মীয়ের বাড়িতে মেয়েটিকে রেখে আসেন। ঘটনার পর সরুশুনা গ্রামের মিশাম শেখ ও আশরাফুল শেখ থানায় মামলা না করতে এবং বিষয়টির মীমাংসার জন্য চাপ দেন।

লোহাগড়া থানার পরিদর্শক হরিদাস রায় জানান, গ্রেপ্তার হওয়া আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। প্রাথমিক তদন্তেও অভিযোগ প্রমাণিত হয়েছে। তাদের কারাগারে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।