• ঢাকা
  • সোমবার, ০৪ মার্চ, ২০২৪, ২১ ফাল্গুন ১৪৩০
প্রকাশিত: জুন ১৯, ২০২১, ০১:৩৩ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৯, ২০২১, ০১:৩৩ পিএম

রুবেল হত্যা

ঘাতকদের ফাঁসির দাবিতে বিক্ষোভ

ঘাতকদের ফাঁসির দাবিতে বিক্ষোভ

মানিকগঞ্জে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় নির্মমভাবে খুন হওয়া রুবেল হোসেন হত্যার ঘাতকদের গ্রেফতার করে ফাঁসির দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

এলাকাবাসীর উদ্যোগে শনিবার দুপুরে মানিকগঞ্জ সদর উপজেলার চেগারঘোনা বেড়িবাধ এলাকায় এই কর্মসূচি পালিত হয়। এ সময় হাটিপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম মনির হোসেন, আ. লীগের সাধারণ সম্পাদক আক্কাস আলী, সমাজসেবক মিজানুর রহমান মজনু, বণিক সমিতির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, ব্যবসায়ী সোহরাব হোসেন, মুনছের আলী ব্যাপারী, ছাত্রলীগ নেতা নুরুল ইসলাম টিপু, নিহতের ভাই শামীম হোসেন ও রানাসহ এলাকাবাসী বক্তব্য রাখেন। মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে এলাকার ৩শতাধিক নানা শ্রেণি পেশার মানুষজন অংশ নেন।

এ সময় বক্তারা বলেন, ইভটিজিংয়ের প্রতিবাদ করায় দিবালোকে বাজারে দোকানের মধ্যে প্রবেশ করে ঘাতকেরা হাতুড়ি দিয়ে পিটিয়ে ও দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে নির্মমভাবে খুন করে রুবেল হোসেনকে। এই কিশোর গ্যাং ঘাতকেরা মাদক ব্যবসাসহ এলাকায় নানা অপকর্মে লিপ্ত। এই খুনী কিশোর গ্যাংদের অবিলম্বে গ্রেফতার করে ফাঁসির দাবি জানান তারা।

উল্লেখ্য, গত ১৫ জুন দুপুর ২টার দিকে চেগারঘোনা বাজারে শিপন, পারভেজ, রকি, আনোয়ার হোসেন চৌধুরীসহ আরও কয়েকজনে দোকানে প্রবেশ করে হাতুড়ি দিয়ে পিটিয়ে ও দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে রুবেলকে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করলে রাত দেড়টার দিকে মারা যায় সে। এ ঘটনায় নিহতের ভাই রানা হোসেন বাদী হয়ে ৪ জনের নামসহ অজ্ঞাত আরও কয়েকজনের নামে মানিকগঞ্জ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

জাগরণ/এমআর