• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৬ অক্টোবর, ২০২২, ২১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: জুন ৩০, ২০২১, ০৫:৩৯ পিএম
সর্বশেষ আপডেট : জুন ৩০, ২০২১, ০৬:২০ পিএম

মাশরাফীর উদ্যোগে মাস্ক সরবরাহ বুথ

মাশরাফীর উদ্যোগে মাস্ক সরবরাহ বুথ

নড়াইল-২ আসনের সংসদ সদস্য, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজার উদ্যোগে নড়াইলে বিনামূল্যে মাস্ক ও স্যানিটাইজার সরবরাহ বুথ স্থাপন করা হয়েছে। 

বুধবার (৩০ জুন) নড়াইল ও লোহাগড়ায় ১০টি বুথ স্থাপন করা হয়। এ সময় ভার্চুয়ালি বক্তব্য রাখেন মাশরাফী বিন মোর্ত্তজা এমপি।

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সার্বিক ব্যবস্থাপনায় এই বুথ প্রতিদিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত চালু থাকবে। একজন ব্যক্তি বুথ থেকে একটি মাস্ক নিতে পারবেন। এছাড়া বুথে থাকছে হাত স্যানিটাইজ করার সুব্যবস্থা। পাশাপাশি, ব্যবহৃত মাস্ক যেখানে সেখানে ফেলে পরিবেশ দূষণ ও সংক্রমণ ছড়ানো নিয়ন্ত্রণে বুথে থাকছে ব্যবহৃত মাস্ক ফেলার বিশেষ ব্যবস্থা।

বক্তব্যে সাংসদ মাশরাফী বিন মোর্ত্তজা বলেন, ‘নড়াইলসহ সারাদেশের করোনা সংক্রমণের ঊর্ধ্বগতির কথা মাথায় রেখে, এই মুহূর্তে জনসাধারণকে নিয়মিত মাস্ক ব্যবহার, হাত ধোয়া বা হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারে উদ্বুদ্ধ করার মানসে এমন উদ্যোগ হাতে নেওয়া হয়েছে।’

জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান তার বক্তব্যে সংসদ সদস্যের এমন ব্যতিক্রমী উদ্যোগকে সাধুবাদ জানিয়ে সকলকে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান। এ সময় লোহাগড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শিকদার আব্দুল হান্নান রুনু উপস্থিত ছিলেন।