• ঢাকা
  • সোমবার, ০৪ মার্চ, ২০২৪, ২০ ফাল্গুন ১৪৩০
প্রকাশিত: জুলাই ৪, ২০২১, ০৬:৩৫ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ৪, ২০২১, ০৬:৩৫ পিএম

মানিকগঞ্জে গৃহবধূকে বাঁশ দিয়ে পিটিয়ে হত্যা, আটক ১

মানিকগঞ্জে গৃহবধূকে বাঁশ দিয়ে পিটিয়ে হত্যা, আটক ১

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার বাল্লা ইউনিয়নের সরফদিনগর গ্রামে আজ বোরবার সকালে বাঁশ দিয়ে পিটিয়ে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে। নিহত গৃহবধূ নাজমা বেগম (৪০) ওই গ্রামের ইসলাম হোসেনের স্ত্রী। এ ঘটনায় প্রতিবেশী রফিকুলকে আটক করা হয়েছে।
 
নিহতের স্বামী ইসলাম হোসেন জানান, সে এবং তার স্ত্রী সকাল বেলা খেতে মরিচ তুলতে যাচ্ছিলো। তার জমির পাশেই শফিকুল ইসলামের ধান খেত। নৌকা নিয়ে ধান খেতের পাশ দিয়ে যাবার সময় শফিকুলের ছেলে রফিকুলের সাথে নাজমার কথা কাটাকাটি হয়। এ সময় রফিকুল বাঁশ দিয়ে পিটিয়ে নাজমাকে মারাত্নক আহত করে। পরে স্বজনসহ স্থানীয়রা উদ্ধার করে তাকে মানিকগঞ্জ মুন্নু হাসপাতালে ভর্তি করে। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স ও হাসাপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে হরিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মিজানুর রহমান জানান, ঘটনা শোনার সাথে সাথেই ফোর্স নিয়ে ঘটনাস্থলে যান তিনি এবং আসামি গ্রেফতারের জন্য অভিযানে নামেন। পরে দুপুরে শিবালয় থানার শিমুলিয়া ইউনিয়নের ফেচুয়াধারা থেকে আসামি রফিকুলকে আটক করা হয়েছে। আর এ বিষয়ে একটি মামলার প্রস্তুতি চলছে। 

জাগরণ/এমআর