• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ৮, ২০২১, ০৬:০২ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ৮, ২০২১, ০৬:০২ পিএম

মাগুরায় অগ্নিকাণ্ডে দোকান ভষ্মিভূত

মাগুরায় অগ্নিকাণ্ডে দোকান ভষ্মিভূত

মাগুরার শ্রীপুরের কুপড়িয়া গ্রামে বুধবার গভীর রাতে লিটন স্টোর নামের একটি দোকানে আগুনে পুড়ে অন্তত ১০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। দোকানে আগুন লাগার বিষয়টি নাশকতা বলে দাবি করেছেন দোকান মালিক।

দোকানের মালিক শরিফুল ইসলাম আকুল জানান, অন্যদিনের মতো বুধবার রাতে দোকান বন্ধ করে পাশেই নিজ বাড়িতে তিনি ঘুমিয়ে পড়েন। গভীর রাতে দোকানের ভিতর থেকে বিকট শব্দ শুনে এসে দেখেন তার দোকানের ভিতর আগুন জ্বলছে। এ সময় তার চিৎকারে গ্রামবাসী ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করে।

পরে সংবাদ পেয়ে শ্রীপুর দমকল বাহিনীর দু’টি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আগুনে দোকানে থাকা ২ টি ফ্রিজ, কীটনাশক, সার ও মুদি সামগ্রীসহ অন্যান্য দ্রব্যাদি ভষ্মিত’ত হয়। ক্ষতিগ্রস্ত শরিফুল ইসলাম আকুলের আগুন লাগার বিষয়টি নাশকতা হতে পারে। তার ধারণা দোকানের বাইরে থেকে নলের মাধ্যমে পেট্রোল দিয়ে কেউ আগুন লাগিয়েছে। এতে দোকানে থাকা নগদ অর্থ ও মালামালসহ আনুমানিক ১০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

শ্রীপুর ফায়ার সার্ভিসের সাব-স্টেশন অফিসার অমল কৃষ্ণ বসু জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আগুন লাগার প্রকৃত কারণ উদঘাটনে তদন্ত চলছে।