• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ১০, ২০২১, ০৮:৪৮ এএম
সর্বশেষ আপডেট : জুলাই ১০, ২০২১, ০৮:৪৮ এএম

লকডাউনে ঘুরতে আসা দর্শনার্থীদের ব্যতিক্রমী শাস্তি

লকডাউনে ঘুরতে আসা দর্শনার্থীদের ব্যতিক্রমী শাস্তি

মহামারি করোনা পরিস্থিতিতে চলমান কঠোর লকডাউনের মধ্যে চাঁদপুরের পর্যটন কেন্দ্রে ঘুরতে আসা দর্শনার্থীদের ১৫ মিনিট বসিয়ে রেখে ব্যতিক্রমী শাস্তি দেয়া হয়েছে।

গতকাল শুক্রবার বিকেলে চাঁদপুর তিন নদীর মোহনা বড় স্টেশন মোলহেড এলাকায় বিজিবির সহযোগিতায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) হেলান চৌধুরী অভিযান পরিচালনা করে সেখানে উপস্থিত দর্শনার্থীদের এই অভিনব সাজা দেন।

জানা গেছে, কঠোর লকডাউনে নিষেধাজ্ঞা অমান্য করে অনেকেই বড়স্টেশন মোলহেডে প্রতিদিন ঘুরতে আসেন। গত দুইদিন আগেও হঠাৎ পুলিশের উপস্থিতি টের পেয়ে উপস্থিত দর্শনার্থীদের সেখান থেকে দৌঁড়ে পালিয়ে যেতে দেখা গেছে। যদিও লকডাউনের শুরু থেকেই মোলহেডে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা অভিযান চালিয়ে আসছেন। তারই ধারাবাহিকতায় শুক্রবার এ অভিযান পরিচালনা করা হয়

বিজিবি সদস্যদের উপস্থিতি টের পেয়ে অনেকে দৌঁড়ে পালিয়ে গেছেন। পরে বড়স্টেশন মোলহেডের চারপাশ ঘিরে ফেলেন বিজিবির সদস্যরা। যাতে মোলহেডে প্রবেশ করা কেউ বের হতে না পারেন। এ সময় উপস্থিত সব দর্শনার্থীদের লকডাউনের মধ্যে এখানে আর না আসার প্রতিজ্ঞা করিয়ে প্রায় ১৫ মিনিট বসিয়ে রেখে শাস্তি প্রদান করা হয়।

জাগরণ/এমআর