• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৬ অক্টোবর, ২০২২, ২১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: জুলাই ২৩, ২০২১, ১১:০৮ এএম
সর্বশেষ আপডেট : জুলাই ২৩, ২০২১, ১১:৫৬ এএম

সোনারগাঁও উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেনের ইন্তেকাল

সোনারগাঁও উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেনের ইন্তেকাল

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান ও প্রবীণ রাজনীতিবিদ আলহাজ্ব বীর মুক্তিযোদ্ধা মো. মোশারফ হোসেন (৭৫) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি......রাজিউন)।

গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি স্ত্রী ও এক ছেলে এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য, উপজেলা পরিষদের পর পর দুইবার চেয়ারম্যান ও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের পর পর ৫ বার চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। তিনি দীর্ঘদিন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন সাবেক সংসদ সদস্য প্রয়াত মোবারক হোসেন ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত আবুল হাসনাতের ছোট ভাই, সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল কায়সারের চাচা এবং মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুর চাচাতো ভাই।

তার মৃত্যুতে নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা, সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া, স্বাচিপের সাংগঠনিক সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক অধ্যাপক আবু জাফর চৌধুরী বিরু, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালামসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক ও শোক সম্মপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

জাগরণ/এমআর