• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ৩০, ২০২১, ১১:১২ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ৩০, ২০২১, ১১:১২ পিএম

গাইবান্ধায় কাভার্ডভ্যানের চাপায় নিহত ৪, আহত ৩

গাইবান্ধায় কাভার্ডভ্যানের চাপায় নিহত ৪, আহত ৩

গাইবান্ধার পলাশবাড়ীতে কাভার্ডভ্যানের চাপায় সিএনজিচালিত অটোরিকশার চালক সবুজসহ চারজন নিহত হয়েছেন। এছাড়াও গুরুতর আহত হয়েছেন আরও তিনজন। শুক্রবার (৩০ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার ঢাকা- রংপুর মহাসড়কের প্রশিকা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজন সিএনজির চালক সবুজ মিয়া ও তিনজন নারী যাত্রী। তাদের মধ্যে একজনের নাম শাম্মি আক্তার। গুরুতর আহত একজনকে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও দুইজনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বগুড়াগামী কাভার্ডভ্যানটি পলাশবাড়ী পৌর এলাকার  পৌঁছালে হঠাৎ করে ধাপেরহাটগামী একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে গেলে সিএনজি চালকসহ এক নারী ঘটনাস্থলেই মারা যান। এ সময় আহত হন সিএনজিতে থাকা শিশুসহ আরও তিনজন।

খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. মতিউর রহমান জানান, নিহতদের মরদেহ ও দুর্ঘটনাকবলিত সিএনজি উদ্ধারে ঘটনাস্থলে হাইওয়ে পুলিশ কাজ করছে।

এদিকে দুর্ঘটনার পর পরই ঘটনাস্থল পরির্দশন করেছেন গাইবান্ধার পুলিশ সুপার মো. তৌহিদুল ইসলাম। এ সময় তিনি দুর্ঘটনার কারণ অনুসন্ধান করাসহ দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা জানান ।


জাগরণ/এমইউ