• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: আগস্ট ১, ২০২১, ১২:২৪ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১, ২০২১, ১২:২৪ পিএম

জয়পুরহাটে ত্রাণ বিতরণ 

জয়পুরহাটে ত্রাণ বিতরণ 

আক্কেলপুর সংবাদদাতা
জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার ৩০০ হতদরিদ্র অসহায় পরিবারের মাঝে বসুন্ধরা গ্রুপের সহায়তার খাদ্য সামগ্রী বিতরণ করেছে কালেরকন্ঠ শুভসংঘ। 

রোববার সকালে আক্কেলপুর সরকারি মজিবুর রহমান কলেজ মাঠে ৩০০ পরিবারের মাঝে স্বাস্থ্যবিধি মেনে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন,আক্কেলপুর উপজেলা নির্বাহী অফিসার এস এম হাবিবুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মোকছেদ আলী,পৌর মেয়র মো. শহিদুল আলম চৌধুরী,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান,কালের কন্ঠর জেলা প্রতিনিধি মো. আলমগীর চৌধুরী,কালের কণ্ঠ শুভসংঘের কেন্দ্রীয় পরিচালক জাকারিয়া জামান প্রমুখ। 

কালের কণ্ঠ শুভসংঘের কেন্দ্রীয় পরিচালক জাকারিয়া জামান বলেন, যারা ত্রাণ পেয়েছেন আপনারা বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানের জন্য দোয়া করবেন। বসুন্ধরা গ্রুপ যেন ব্যবসায় আরো ভালো করতে পারে এবং আপনাদের পাশে আরো বেশি করে দাঁড়াতে পারে। বর্তমানে করোনা ভয়াবহ রূপ নিয়েছে। তাই নিজের জীবনকে সুরক্ষা করতে সবাই স্বাস্থ্যবিধি মেনে চলবেন। সরকারের দেওয়া বিধি-নিষেধগুলো মেনে চলবেন। কেউ অযথা বাইরে ঘোরাঘুরি করবেন না। মাস্ক পরবেন। সবাই সচেতন থাকবেন।

আক্কেলপুর পৌরসভার মেয়র মো. শহিদুল আলম চৌধুরী বলেন, আমি পৌরসভার পক্ষ থেকে বসুন্ধরা গ্রুপকে কৃতজ্ঞতা জানাই। কালের কণ্ঠ শুভসংঘের সঙ্গে যারা জড়িত, তাদের সবাইকে শ্রদ্ধা এবং দোয়া করছি। 

জাগরণ/এমআর