• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ২, ২০২১, ০৪:৪৫ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২, ২০২১, ০৪:৪৫ পিএম

বগুড়ায় বাস চাপায় মা-মেয়ের মৃত্যু

বগুড়ায় বাস চাপায় মা-মেয়ের মৃত্যু

বগুড়ায় বাসের চাকায় পিষ্ট হয়ে শিমু বেগম (৪৫) ও মেয়ে আফরিন জাহান অমি (১৫) নিহত হয়েছেন। রবিবার সন্ধ্যা সাড়ে ৬টায় কাগইলের রাস্তা নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে। শিমু বেগম সোনাতলা উপজেলার কুশার ঘোপ গ্রামের গ্রামীন ব্যাংক কর্মকর্তা আলতাব আলীর স্ত্রী ও তার মেয়ে আফরিন জাহান অমি বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেনীর ছাত্রী। আলতাব আলী গাইবান্ধা জেলার কোচাশহরে গ্রামীন ব্যাংকে চাকরি করেন।

জানাযায়, মেয়ে অমি বগুড়ায় লেখাপড়া করার কারনে তার পরিবার বগুড়া শহরের লতিফপুর মধ্যপাড়ায় বসবাস করতেন। রবিবার বিকেলে আলতাব আলী তার গ্রামের বাড়ি থেকে স্ত্রী সন্তানকে শহরের বাসায় পৌছানোর জন্য মটর সাইকেল যোগে রওনা হন। সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে তিনি বগুড়া- রংপুর মহাসড়কে শিবগঞ্জ উপজেলার চন্ডিহারা বন্দরের অদুরে কাগইলের রাস্তা নামক স্থানে পৌছিলে নিয়ন্ত্রন হারিয়ে মা-মেয়ে মটর সাইকেল থেকে মহাসড়কে পড়ে যায়। এসময় পিছন থেকে বগুড়াগামী একটি বাস চাপা দিলে মা-মেয়ে ঘটনাস্থলেই মারা যান। মটরসাইকেল চালক আলতাব আলী আহত হন। দুর্ঘটনার পর পরই বাসটি দ্রুত গতিতে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় আলতাব আলী স্ত্রী ও মেয়ের মরদেহ নিয়ে গ্রামের বাড়িতে চলে যান।

বগুড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বেলজার হোসেন বলেন খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে যান। মরদেহ স্বজনে কাছে হস্তান্তর করা হয়।