• ঢাকা
  • রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১, ১১ আশ্বিন ১৪২৮
প্রকাশিত: আগস্ট ৩, ২০২১, ০৯:২৬ এএম
সর্বশেষ আপডেট : আগস্ট ৩, ২০২১, ০৩:২৬ এএম

এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা

এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জে ফেসবুকে মানহানিকর স্ট্যাটাসের জেরে মোহাম্মদ সানি (১৮) নামের এক এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা করেছে। এসময় আরও তিনজন আহত হয়েছেন।

সোমবার (২ আগস্ট) রাত ৯টার দিকে উপজেলার গোলান্দাইল বেড়িবাঁধ এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে আল আমিন নামের এক যুবকসহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। নিহত সানি গোলাকান্দাইল বিজয়নগড় এলাকার মিল্লাত হোসেনের ছেলে। স্থানীয় একটি বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দেয়ার কথা ছিল।

জানা গেছে, উপজেলার গোলাকান্দাইল দক্ষিণপাড়া এলাকার মিছির আলীর ছেলে মাহফুজ ফেসবুকে মোহাম্মদ সানিকে নিয়ে একটি স্ট্যাটাস দেন। এ নিয়ে দুইজনের মধ্যে বাগবিতণ্ডা হয়। এর জের ধরে রাত ৮টার দিকে মোহাম্মদ সানি ও তার লোকজন গোলাকান্দাইল বেড়িবাঁধ এলাকায় মাহাফুজকে খুঁজতে যান। এসময় মাহফুজের দুই সহযোগীকে মারধর করেন। খবর পেয়ে মাহফুজ ও তার ভাই মাসুমসহ কয়েকজন সানির ওপর হামলা করেন। উভয়পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়ার এক পর্যায়ে মোহাম্মদ সানিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেন। এ সময় হীরা ও সায়েমসহ তিন জনকে কুপিয়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠান।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ। 

জাগরণ/এমআর