• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ১০, ২০২১, ০৯:২২ এএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১০, ২০২১, ০৯:২২ এএম

মাইক্রোবাসের চাপায় পথচারীর মৃত্যু 

মাইক্রোবাসের চাপায় পথচারীর মৃত্যু 

যশোরে পথচারী-রিকশাচালকসহ পাঁচজনকে চাপা দিয়েছে একটি মাইক্রোবাস। এ ঘটনায় হরেন দাস (৫০) নামের একজন নিহত এবং চালকসহ আরও পাঁচজন আহত হয়েছেন।

গতকাল সোমবার রাত সাড়ে ৮টার দিকে শহরের এসপির বাংলোর সামনে এ ঘটনা ঘটে। নিহত হরেন দাস শহরের পালবাড়ি এলাকার মৃত পলিন দাসের ছেলে।

অন্যদিকে আহতরা হলেন, শহরের ঘোপ সেন্ট্রাল রোড এলাকার বাসিন্দা নূর ইসলামের ছেলে রিকশাচালক আলামিন (৩০), পুলিশ লাইন স্কুলপাড়া এলাকার অমরেশের ছেলে হিমেল (৮), একই এলাকার মাজেদুল হাসান (২৬), শহরের কারবালা রোড এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে মামুন হোসেন (৪০) ও চালক পুলিশ লাইন এলাকার ব্যবসায়ী জহির হাসানের ছেলে জাবির হাসানও (১৭) আহত হয়েছেন।

স্থানীয়রা জানান, রাতে একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পথচারী, রিকশাচালক ও শিশুসহ পাঁচজনকে চাপা দিয়ে আহত করেন। পরে একটি গাড়িকে ধাক্কা দিয়ে মাইক্রো চালকও আহত হন। স্থানীয় লোকজন মাইক্রো চালকসহ ছয়জনকে আহত অবস্থায় উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পথে হরেন দাসের মৃত্যু হয়। বাকিদের হাসপাতালে চিকিৎসা চলছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে যশোর কোতোয়ালি মডেল থানার উপপরিদর্শক (এসআই) আব্দুস শহীদ জানান, মাইক্রোবাসটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

জাগরণ/এমআর