• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০
প্রকাশিত: আগস্ট ১০, ২০২১, ০৩:৫৫ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১০, ২০২১, ০৩:৫৫ পিএম

ফরিদপুরে ভ্যান চালককে হত্যা করে ভ্যান ছিনতাই

ফরিদপুরে ভ্যান চালককে হত্যা করে ভ্যান ছিনতাই

ফরিদপুরের সালথায় লাবলু ফকির(৩৫) নামের এক অটো ভ্যান চালকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। উপজেলার আটঘর ইউনিয়নের মীরকান্দী নামক এলাকার খোলা মাঠ থেকে মঙ্গলবার (১০ আগস্ট) সকালে গলায় রশি পেঁচানো অবস্থায় এ লাশ উদ্ধার করা হয়। লাবলু ফকির মীরকান্দী গ্রামের হোসেন ফকিরের ছেলে। পেশায় সে অটো ভ্যান চালক। তার স্ত্রী, ২ মেয়ে ও ১ ছেলে রয়েছে। লাবলুর অটো ভ্যানটি পাওয়া যায়নি তাই স্থানীয় বাসিন্দা ও পুলিশের ধারনা লাবলুর ভ্যান ছিনতাই করার জন্যই তাকে হত্যা করা হয়ে থাকতে পারে।

লাবলুর স্ত্রী হনুফা বেগম বলেন, আমার স্বামী একজন নিরীহ লোক ছিলেন, আমার জানা মতে তার কোন শত্রু ছিল না। যারা আমার স্বামীকে হত্যা করেছে, তাদের আইনের আওতায় এনে কঠিন শাস্তি দেওয়া হোক। যাতে আর কেউ এই ধরনের ঘটনা না ঘটাইতে পারে। যেখানে এই ঘটনাটি ঘটেছে, সেখানে মাঝে মাঝে ডাকাতির ঘটনা ঘটে।

লাবলুর ভাই বাবলু ফকির জানান, প্রতিদিনের ন্যায় সোমবার সকালে লাবলু বাড়ি থেকে ব্যাটারি চালিত ভ্যান গাড়ি নিয়ে বের হয়। এরপর আর রাতে বাড়িতে ফিরে না আসায় আমরা তাকে বিভিন্ন জায়গায় খোঁজা খুজি করি। পরদিন ফাতেমা নামের একটি মেয়ে মীরকান্দী গ্রামের মাঠে গরু বাধতে গিয়ে গলায় রশি পেঁচানো অবস্থায় আমার ভাইয়ের লাশ দেখে আমাদেরকে খবর দেয়। আমরা সেখানে গিয়ে ভাইয়ের লাশ সনাক্ত করে পুলিশকে খবর দেই। পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। ধারনা করা হচ্ছে লাবলুকে হত্যা করে অটো ভ্যান গাড়ীটি ছিনতাই করে নেয় দুর্বৃত্তরা।

সালথা থানার অফিসার ইনচার্জ আশিকুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে প্রেরণ করেছি। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।