• ঢাকা
  • বুধবার, ০৬ জুলাই, ২০২২, ২২ আষাঢ় ১৪২৯
প্রকাশিত: আগস্ট ১০, ২০২১, ০৩:৫৬ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১০, ২০২১, ০৯:৫৬ এএম

টিকা না পেয়ে বিক্ষোভ ও হামলা, যুবক আটক

টিকা না পেয়ে বিক্ষোভ ও হামলা, যুবক আটক

করোনাভাইরাসের টিকা না পেয়ে বিক্ষোভ প্রদর্শনসহ স্বাস্থ্য কমপ্লেক্সের স্টোরকিপারকে মারধর ও চেয়ারটেবিল ছুঁড়ে ফেলে দেয়ার ঘটনা ঘটেছে। মঙ্গলবার সকালে আটপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে। ঘটনায় জড়িত নূরুল আমিন নামে এক যুবককে আটক করেছে থানা পুলিশ।

জানা গেছে, টিকার মজুদ শেষ হয়ে যাওয়ায় মঙ্গলবার সকাল থেকে আটপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রথম ডোজের টিকাদান কার্যক্রম স্থগিত করা হয়। কিন্তু উপজেলার বিভিন্ন এলাকা থেকে বেশকিছু লোক প্রথম ডোজের টিকা নিতে আসেন। তখন স্বাস্থ্য কর্মীরা প্রথম ডোজের কার্যক্রম স্থগিত রাখার কথা জানালে লোকজন উত্তেজিত হয়ে পড়েন। এ সময় বানিয়াজান ইউনিয়নের মোবারকপুর গ্রামের নূরুল আমিন (৩৫) নামে এক যুবক তাদের সংগঠিত করে আপত্তিকর স্লোগান দেয়াসহ বিক্ষোভ প্রদর্শন করেন। এক পর্যায়ে তারা স্বাস্থ্য কমপ্লেক্সের চেয়ার-টেবিলও ছুঁড়ে মারতে থাকেন। এ সময় স্বাস্থ্য কমপ্লেক্সের স্টোর কিপার মির্জা আতাউর রহমান জুয়েল বাধা দিলে তাকেও মারধর করেন নূরুল আমিন। খবর পেয়ে আটপাড়া থানা পুলিশ গিয়ে তাৎক্ষণিক তাকে আটক করে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শরীফ আহমেদ বলেছেন, ‘এ ব্যাপারে স্টোরকিপার আতাউর রহমান জুয়েল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।’ এদিকে আটপাড়া থানার ওসি জাফর ইকবাল বলেন, ‘নূরুল আমিনের বিরুদ্ধে আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন। সে রড-সিমেন্টের ব্যবসা করে।’