• ঢাকা
  • শনিবার, ২৮ মে, ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯
প্রকাশিত: আগস্ট ১০, ২০২১, ০৪:০৩ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১০, ২০২১, ১০:০৩ এএম

বগুড়ায় পুলিশের অভিযানে গ্রেপ্তার ১২

বগুড়ায় পুলিশের অভিযানে গ্রেপ্তার ১২

বগুড়ায় পুলিশের অভিযানে ১১ জুয়ারী ও ১ গাঁজা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। জেলার নন্দীগ্রাম উপজেলায় সোমবার রাত সাড়ে ১১ টায় বুড়ইল ইউনিয়নের চকরামদেবপুর গ্রামের আজাহার আলীর ছেলে আলহাজ্ব আলীর বাড়িতে জুয়াখেলার সময় এই অভিযান চালায় পুলিশ। এ সময় সেখান থেকে নগদ ৮ হাজার ৬০ টাকা ও জুয়াখেলার সরঞ্জামাদি জব্দ করা হয়।

নন্দীগ্রাম থানার উপপরিদর্শক চাঁন মিয়া ও খায়রুল ইসলাম জানান, বুড়ইল ইউনিয়নের চকরামদেবপুর গ্রামে আলহাজ্ব আলীর বাড়িতে অভিযান চালিয়ে বাড়ির মালিক আলহাজ্ব আলী (৪০), কহুলি গ্রামের বাচ্চু মিয়ার ছেলে ইমরান হোসেন (৩২), আব্দুল জোব্বারের ছেলে ওমর ফারুক (২৮), হাতেম আলীর ছেলে আলতাফ হোসেন (৪০), কামুল্যা গ্রামের বাবলু মিয়ার ছেলে রমজান আলী (২৫), খলিলুর রহমানের ছেলে আব্দুর রহিম (৪০), আজিজুল হকের ছেলে মোফাজ্জল হোসেন (৩৫), চাঁন উল্লার ছেলে নুরুজ্জামান (৪২), সিংজানি গ্রামের আবুল কালাম আজাদের ছেলে মিলন হোসেন (২৫), ভদ্রদিঘী গ্রামের শাহজাহান আলীর ছেলে আক্কাস আলী (২২) ও কুন্দারহাটের দুদু মিয়ার ছেলে সাদেক আলী (৩২) কে গ্রেফতার করি। পরে সেখান থেকে জুয়াখেলার সরঞ্জামাদি জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে থানায় জুয়া আইনে একটি মামলা হয়েছে।

অপরদিকে কুমিড়া পুলিশ তদন্ত কেন্দ্রে উপপরিদর্শক নুর মোহাম্মদ সঙ্গীয় ফোর্স নিয়ে সোমবার ৯ আগস্ট উপজেলার থালতা মাঝগ্রামের অছিম উদ্দিনের ছেলে আনিছুর রহমান (৪৫) কে ৫০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ নিশ্চিত করে বলেন, মঙ্গলবার ১০ আগস্ট থানা পুলিশ গ্রেপ্তারকৃতদের বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করেছে।