• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ১৪, ২০২১, ০৫:২৪ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১৪, ২০২১, ০৫:২৪ পিএম

ঝিনাইদহে এক রশিতে ঝুলে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা

ঝিনাইদহে এক রশিতে ঝুলে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা

ঝিনাইদহের মহেশপুরে গলাই ফাঁস দিয়ে আবু সাইদ (১৮) ও সোহানা খাতুন (১৬) নামে দুই তরুণ তরুণী আত্মহত্যা করেছে। শনিবার সকালে মহেশপুর থানার পুলিশ ঘটনাস্থল চাপাতলা গ্রামের আল আমিন নামে এক কৃষকের রান্নাঘর থেকে থেকে তাদের মরদেহ উদ্ধার করে। 

সাইদ আল আমিনের চাচাতো ভাই এবং সোহানা তার বউ এর ছোট বোন। নিহত তরুণ আবু সাইদ উপজেলার স্বরুপপুর ইউনিয়নের চাপাতলা গ্রামের দিনমজুর আবু সুলতানের ছেলে এবং সোহানা খাতুন একই উপজেলা নেপা ইউনিয়নের কাঞ্চনপুর গ্রামের শাহ জামালের মেয়ে। 

স্থানীয়রা জানিয়েছে, সোহানা তার বোন দুলাভাই আল আমিনের বাড়ি চাপাতলায় প্রায়ই বেড়াতে আসতো। সেখানে এসে আল আমিনের চাচাতো ভাই সাইদের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। দু’জনের এমন সম্পর্ক উভয় পরিবারের কেউ মেনে নেয়নি। কয়েকদিন আগে সোহানা তার বোন দুলাভাই এর বাড়িতে বেড়াতে আসে। এরপর শুক্রবার দিবাগত রাতের যে কোন সময় তারা দু’জন রান্না ঘরের আড়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। 

মহেশপুর থানার ওসি সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আত্মহত্যা। তবে ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। পরে বিস্তারিত জানানো হবে।