• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৬ অক্টোবর, ২০২২, ২১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: আগস্ট ১৬, ২০২১, ১১:০২ এএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১৬, ২০২১, ০৫:০২ এএম

প্রাইভেটকার-ট্রাক সংঘর্ষে নিহত ৩

প্রাইভেটকার-ট্রাক সংঘর্ষে নিহত ৩

রূপগঞ্জে গাজীপুর-চট্টগ্রাম এশিয়ান হাইওয়ে সড়কে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে পুলিশ ঘাতক ট্রাকটিকে উদ্ধার করলেও চালক ও হেলপার পালিয়ে যায়।

গতকাল  রোববার রাত ১টার দিকে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের গাজীপুর-চট্টগ্রাম এশিয়ান হাইওয়ে সড়কের  মুন্সি পাম্পের সামনে এ ঘটনা ঘটে।  

নিহতরা হলেন, গাজীপুর জেলোর টঙ্গী বোর্ডবাজার এলাকার খলিলুর রহমানের ছেলে প্রাইভেটকারের চালক আলমগীর হোসেন, চাঁদপুর জেলার সেনাবাহিনীর কার প্রিন্টার আজাদ হোসেন(৩৫), আনোয়ারের ছেলে রফিকুল ইসলাম(৩১)। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানা গেছে, রোববার রাত ১টার দিকে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের গাজীপুর-চট্টগ্রাম এশিয়ান হাইওয়ে সড়কে কাঞ্চনমুখী প্রাইভেটকার (ঢাকা-মেট্রো-গ-২৫-৬৭৮০) ও গাউছিয়ামুখী দ্রুত গতির ট্রাকের(ঢাকা মেট্রো-ট-২০-২৮৫৯) সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই তিন যাত্রীর মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় একজনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

এ বিষয়ে ভূলতা হাইওয়ে পুলিশের টিআই সালাউদ্দিন জানান, নিহত তিনজন পুরুষ যাত্রী। তাদের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জাগরণ/এমআর