• ঢাকা
  • শুক্রবার, ২৭ মে, ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯
প্রকাশিত: আগস্ট ১৭, ২০২১, ১১:৫১ এএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১৭, ২০২১, ০৫:৫১ এএম

দেড় কোটি টাকার ইয়াবাসহ আটক ৫

দেড় কোটি টাকার ইয়াবাসহ আটক ৫

বান্দরবানের নাইক্ষ্যংছড়ির উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ ছালামীপাড়ার বদিউল আলমের বাড়ির পাশে নাইক্ষ্যংছড়ি-চাকঢালা সড়কে পুলিশ অভিযান পরিচালনা করে পাঁচজন মাদকবিক্রেতাকে আটক করেছে। 

এ সময় তাদের কাছ থেকে জব্দ করা হয়েছে ৪৬ হাজার ৫শ পিস ইয়াবা ট্যাবলেট। যার আনুমানিক বাজারমূল্য ১ কোটি ৩৯ লাখ ৫০ হাজার টাকা বলে পুলিশ জানায়।
 
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার রাত ১১টার দিকে বান্দরবানের সীমান্তবর্তী নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ ছালামীপাড়ার বদিউল আলমের বাড়ির পাশে নাইক্ষ্যংছড়ি-চাকঢালা সড়কে অভিযান পরিচালনা করে পাঁচ মাদকবিক্রেতাকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।
 
আটকরা হলেন- নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের দক্ষিণ ছালামীপাড়ার মো. সৈয়দ উল্লাহ (৫০), চাকঢালা ৬ নম্বর ওয়ার্ডের চেরারমাঠ এলাকার মৃত মকবুল আহাম্মদের ছেলে ছৈয়দ আলম (৪০), একই এলাকার মৃত আলী আহাম্মদের ছেলে মো.আবুল কাশেম (৩৫), কক্সবাজার জেলার রামুর গর্জনিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের থিমছড়ি এলাকার মৃত আমীর হামজার ছেলে মো. ইব্রাহিম খলিল (৩২), কক্সবাজারের উখিয়া কুতুপালং রোহিঙ্গা শরণার্থী ৪ নম্বর ক্যাম্পের ৮/ডি-ব্লকের ছাবের আহাম্মদ (৫৫)।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন। 

জাগরণ/এমআর