• ঢাকা
  • শুক্রবার, ২৭ মে, ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯
প্রকাশিত: আগস্ট ২১, ২০২১, ০৫:২৭ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২১, ২০২১, ১১:২৭ এএম

স্বামীর উপর অভিমানে স্ত্রীর আত্মহত্যা

স্বামীর উপর অভিমানে স্ত্রীর আত্মহত্যা

বগুড়ার আদমদীঘির সান্তাহারে স্বামীর সঙ্গে অভিমান করে স্ত্রী শাহানাজ বেগম (২৫) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। শুক্রবার সন্ধ্যায় উপজেলার সান্তাহার পৌর শহরের লকো পশ্চিম কলোনী মহল্লায় ঘটনাটি ঘটে। শাহানাজ ওই এলাকার মুক্তার হোসেনের স্ত্রী। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, অটোরিকশা চালক মুক্তারের সংসারে স্বচ্ছলতা ফেরানোর জন্য তার স্ত্রী বেশ কিছু যাবৎ স্থানীয় একটি মশারী ফ্যাক্টটিতে কাজ নেয়। স্ত্রী বাহিরে কাজ করবেন স্বামী তা মেনে নিতে পারছিলেন না। কিন্তু সংসারে অভাব অনটন লেগে থাকায় স্ত্রী শাহানাজ এক প্রকার নিরুপায় হয়েই সেখানে কাজ চালিয়ে যাচ্ছিলেন। গত ৩-৪দিন আগে স্বামীর চাপে তিনি (শাহানাজ) কাজ ছাড়তে বাধ্য হন।

এরপর শুক্রবার বিকেলে তার মাকে মুঠোফোনে বিষয়টি জানান। তার মা তার স্বামীর কথা শুনতে নিষেধ করে আবারো তাকে কাজে যেতে বলেন। ফের কাজ শুরু করতে চাইলে স্বামীর সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পরেন ওই গৃহবধূ। অল্প কিছুক্ষন পর স্বামীর ওপর অভিমান করে সবার অজান্তে নিজ ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওই গৃহবধূ গলায় ওড়নার ফাঁস দেয়। তার ১০ বছর বয়সী মেয়ে আরোবি মায়ের লাশ ঝুলতে দেখে বাবাকে ডেকে আনে। খবর পেয়ে আদমদীঘি-দুপচাঁচিয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল এসপি) নাজরান রউফ ঘটনাস্থল পরিদর্শক করেন।

সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আরিফুল ইসলাম জানান, এঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে। লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়ায় মর্গে পাঠানো হয়েছে।