• ঢাকা
  • সোমবার, ০৪ মার্চ, ২০২৪, ২১ ফাল্গুন ১৪৩০
প্রকাশিত: আগস্ট ২২, ২০২১, ০৩:৫২ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২২, ২০২১, ০৩:৫২ পিএম

হেফাজতের সহিংসতা মামলায় ছাত্রদল নেতা রনি আটক, রিমান্ড আবেদন

হেফাজতের সহিংসতা মামলায় ছাত্রদল নেতা রনি আটক, রিমান্ড আবেদন

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

কেন্দ্রীয় ছাত্রদলের ঢাকা বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনিকে ফতুল্লা মডেল থানা পুলিশ গ্রেপ্তারের পর রোববার (২২ আগস্ট) সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করেছে। এর আগে শনিবার (২১ আগস্ট) রাত সাড়ে ৯টায় ফতুল্লা মডেল থানা পুলিশের একটি টিম রাজধানীর মগবাজার থেকে তাকে গ্রেপ্তার করে। গ্রেফতারকৃত রনি সদর উপজেলার ফতুল্লা থানাধীন পশ্চিম মাসদাইর এলাকার মোস্তফা কামালের ছেলে।

এদিকে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ রনিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে হেফাজতের হরতালে সহিংসতার ঘটনায় দায়ের করা পৃথক ৩টি মামলায় গ্রেফতার দেখিয়ে দুপুরে জিজ্ঞাসাবাদের জন্য ৩টি মামলায় ৭ দিন করে ২১ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠায়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, গত ২৮ মার্চ হেফাজতের ডাকা হরতালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পুলিশের কাজে বাধা প্রদান ও নাশকতার ঘটনায় রনির সম্পৃক্ততার প্রমান রয়েছে। নাশকতার ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় দায়েরকৃত তিনটি মামলায় রনিকে আসামি করা হয়েছে। এরপর থেকে রনি ঢাকাসহ বিভিন্ন বিভিন্ন স্থানে আত্মগোপন করে পালিয়ে বেড়াচ্ছিল। রনিকে আরো জিজ্ঞাসাবাদের জন্য তাকে জিজ্ঞাসাবাদের জন্য প্রতিটি মামলায় পৃথকভাবে ৭ দিন করে রিমান্ডের আবেদন করা হয়েছে।