• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ২৬, ২০২১, ০১:৪৩ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২৬, ২০২১, ০১:৪৩ পিএম

ব্যাংকের এজেন্টকে গুলি করে হত্যা, ৪৬ লাখ টাকা ছিনতাইয়ের চেষ্টা

ব্যাংকের এজেন্টকে গুলি করে হত্যা, ৪৬ লাখ টাকা ছিনতাইয়ের চেষ্টা

মেহেরপুরের গাংনীতে সিটি ব্যাংকের এজেন্ট খাদেমুল ইসলামকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলার গাড়াডোব-আমঝুপি সড়কে তাকে গুলি করে টাকা ভর্তি ব্যাগ ছিনতাইরে চেষ্টা করে। নিহত খাদেমুল ইসলাম মুজিবনগর উপজেলার কোমরপুর গ্রামের মিনারুল ইসলামের ছেলে।

খাদেমুলের চাচাতো ভাই রানা জানান, তার ভাই স্কুল ব্যাগের মধ্যে বেশকিছু টাকা নিয়ে কোমরপুর গ্রাম থেকে মোটরসাইকেল করে গাংনীতে আসার পথে আমঝুপি-গাড়াডোব সড়কে দুর্বৃত্তরা পথরোধ করে খাদেমুলকে গুলি করে টাকার ব্যাগ ছিনতাইয়ের চেষ্টা করে। এ সময় স্থানীয়দের উপস্থিতি টের পেয়ে টাকার ব্যাগ ফেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী সাহারবাটি গ্রামের রোহিদুল ইসলাম জানান, খাদেমুল গুলিবিদ্ধ অবস্থায় চিৎকার করলে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে গাংনী হাসপাতালে নেয়া হয়। 

জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ফেরদৌস পারভেজ জানান, খাদেমুল হোসেনের পিঠে গুলি লেগেছে। তার অবস্থা আশংকা জনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে। তবে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পরপরই তিনি মারা যায়।

খাদেমুলের পিতা মিনারুল ইসলাম জানান,তার ছেলেকে পূর্ব পরিকল্পিত ভাবে গুলি করে হত্যা করা হয়েছে। ঘটনাটি তদন্ত করলে অপরাধীদের শনাক্ত করা সম্ভব হবে। 

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান জানান, টাকা ভর্তি একটি ব্যাগ ও মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। উদ্ধাকৃত ব্যাগে ৪৬ লাখ টাকা রয়েছে। এ ঘটনায় জড়িতদের শনাক্তের চেষ্টার পাশাপাশি পুলিশি অভিযান চলছে।

জাগরণ/এমআর