• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ২৭, ২০২১, ০৩:৪৭ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২৭, ২০২১, ০৩:৪৭ পিএম

ব্রাহ্মণবাড়িয়ায় বিধবার মাথা ন্যাড়া, গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ায় বিধবার মাথা ন্যাড়া, গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় এক বিধবা নারীকে চুল কেটে মাথা ন্যাড়া করে নির্যাতন করার একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে। বৃহস্পতিবার বিকেলে এই ঘটনায় জড়িত থাকায় রাশিদা বেগম (৩৫) নামের এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ।

খোঁজ নিয়ে জানা যায়, বরিশাল জেলার তাছলিমা আক্তার (৪৫) নামের এক নারীর বিয়ে হয় ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার সুহিলপুরে। তার স্বামী মারা যাওয়ায় সে বর্তমানে বিধবা। স্বামীর মৃত্যুর পর সুহিলপুর গ্রামেই স্বামীর বাড়িতে বসবাস করছে তাছলিমা। এরই মাঝে জেলার সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের তেরকান্দা গ্রামের মৃত জাহের মিয়ার ছেলে মেরাজুল (৩৫) এর সাথে পরকিয়া প্রেমে জড়িয়ে পড়ে। পরকীয়ার বিষয়টি মেরাজুল এর স্ত্রী তানজিনা আক্তার জানতে পারে এবং এই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় সময় ঝগড়া-ঝাটি হতো। গত ২২জুলাই তাছলিমা আক্তারকে মেরাজুলের স্ত্রী তানজিনা আক্তার তার বাবা বাড়িতে মুঠোফোনে যোগাযোগ করে আসতে বলে।

সেখানে তাছলিমা গেলে তানজিনা ও তার বোন রাশিদা সহ আরও কয়েকজন মিলে তাকে মারধোর করে এবং মাথার চুল কেটে ব্লেড দিয়ে ন্যাড়া করে দেয়। এসময় ঘটনাটি তারা ভিডিও করে রাখে। সেই ভিডিও আজ বৃহস্পতিবার ফেসবুকের একটি আইডি থেকে প্রচার করে।

সরাইল থানার পরিদর্শক (তদন্ত) কবির হোসেন জানান, ঘটনাটি জানতে পেরে অভিযান শুরু করে পুলিশ। এই ঘটনায় তাৎক্ষণিক তানজিনার বোন রাশেদা বেগমকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। জড়িত অন্যান্যদের গ্রেফতার করার জন্য পুলিশি তৎপরতা অব্যাহত আছে।