• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ২৮, ২০২১, ০৯:৪৪ এএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২৮, ২০২১, ০৯:৪৪ এএম

রিকশা চালককে পিটিয়ে হত্যা

রিকশা চালককে পিটিয়ে হত্যা

লক্ষ্মীপুরে সড়ক মেরামতের অতিরিক্ত টাকা আদায় নিয়ে সফিক মোল্লা নামে এক অটোরিকশা চালককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। গতকাল শুক্রবার দিবাগত রাত ১টার দিকে নিহতের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠান পুলিশ। 

এর আগে সদর উপজেলার চর রমনী মোহন ইউনিয়নের আসমত আলী মসজিদের সামনে এ ঘটনা ঘটে। নিহত সফিক স্থানীয় মজিদ মোল্লার ছেলে। 

নিহতের স্বজন ও পুলিশ জানায়, স্থানীয় চর রমনী মোহন গ্রামের আসমত আলী সড়ক চলমান বর্ষায় বৃষ্টিতে চলাচলের অনুপোযোগী হয়ে ওঠে। সম্প্রতি তৌহিদ ও মমিনসহ কয়েকজন যুবক শ্রমিকদের দিয়ে ওই সড়ক মেরামত করে। এরপর ওই সড়কে চলাচলকৃত যানবাহন থেকে ১০০ টাকা করে তুলতে থাকেন তারা। শুক্রবার বিকেলে অটোরিকশা চালক সফিক ও মিন্টু নামে এক মোটরসাইকেল আরোহী যাত্রী নিয়ে ওই সড়ক দিয়ে যান। এ সময় দুজনের কাছে ২০০ টাকা চাইলে তারা ১০০ টাকা দেন। পরে সন্ধ্যায় সেই অটোরিকশা চালক ফেরার পথে তারা আবারো তাকে আটকিয়ে ৫০০ টাকা দাবি করেন। কিন্তু সেই টাকা না দেওয়ায় কয়েকজন তাকে বেদম মারধর করেন। পরে তিনি বাড়ি ফিরলে কয়েকবার বমি করে মারা যান। 

খবর পেয়ে লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মিমতানুর রহমান ও সদর থানার ওসি জসীম উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে নিহতের মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। 

লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মিমতানুর রহমান জানান, সড়ক সংস্কারের টাকা তুলতে গিয়ে দু’পক্ষের মধ্যে ধস্তাধস্তি হয়। পরে অটোরিকশা চালক সফিক মারা যান। ঘটনা তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

জাগরণ/এমআর