• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২১, ০৯:৪১ এএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২, ২০২১, ০৫:৩৮ পিএম

প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণ, ২ আসামি কারাগারে

প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণ, ২ আসামি কারাগারে

লক্ষ্মীপুর সদর উপজেলার উত্তর চন্দ্রপুরে প্রবাসীর স্ত্রীকে রাতভর গণধর্ষণের ঘটনায় ২ আসামিকে কারাগারে প্রেরণ করা হয়েছে। 

বুধবার (১ সেপ্টেম্বর) দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়। 

এর আগে ভোররাতে হাজিরপাড়া ইউনিয়নের উত্তর চন্দ্রপুর গ্রাম ও হরিহর চক্র গ্রাম থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। 

গ্রেফতারকৃতরা হলেন—মোরশেদ আলম সোহেল (৩২) ও সোহেল (৩৫)। মঙ্গলবার (৩১ আগস্ট) গণধর্ষণের ঘটনায় ভিকটিম গৃহবধূ নিজেই বাদী হয়ে ৪ জনের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। 

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, গত সোমবার দিবাগত রাত ১টার দিকে চন্দ্রগঞ্জ থানাধীন হাজিরপাড়া ইউনিয়নের উত্তর চন্দ্রপুর গ্রামে মালেয়েশিয়া প্রবাসীর স্ত্রীকে তার বসতঘরে ঢুকে জোরপূর্বক ৪ জনে মিলে পালাক্রমে ধর্ষণ করে। এরপর ওই গৃহবধূকে মারধর করে তার গলার চেইন, কানের দুল ও ২টি আংটি নিয়ে যায় ধর্ষকরা। এসময় গৃহবধূ বসতঘরে একাই ছিলেন। তার ৮ বছরের একটি কন্যা শিশু তখন তার নানার বাড়িতে ছিল। পরেরদিন মঙ্গলবার গৃহবধূ নিজে বাদী হয়ে ঘটনার সাথে জড়িত ৪ জনকে আসামি করে চন্দ্রগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

আসামিরা হলেন—স্থানীয় উত্তর চন্দ্রপুর গ্রামের মৃত আবিদ মিয়ার পুত্র বাচ্চু (৩৮), হরিহর চক্র গ্রামের মৃত আবিদ মিয়ার পুত্র সোহেল (৩২), উত্তর চন্দ্রপুর গ্রামের মৃত নূরনবীর পুত্র সোহেল ও হরিহর চক্র গ্রামের নূরুল ইসলাম প্রকাশ হাডু ড্রাইভারের পুত্র সোহেল আহাম্মদ (৩৫)।

চন্দ্রগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা বেলায়েত হোসেন জানান, গৃহবধূ গণধর্ষণের ঘটনায় ৪ আসামির মধ্যে ২ আসামিকে গ্রেফতার করা হয়েছে। অপর দুই আসামিকেও গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত আছে। 

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে ফজলুল হক জাগরণকে বলেন, এ ঘটনায় জড়িতদের মধ্যে ২ আসামিকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। অপর দুই আসামিকে গ্রেফতারের অভিযান চলছে। ভিকটিম গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

জাগরণ/এমআর/এমএ