• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২১, ০১:৪৬ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২, ২০২১, ০১:৪৬ পিএম

রমিজ খানকে বাঁচাতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা

রমিজ খানকে বাঁচাতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা

কুমিল্লা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সিনিয়র সাংবাদিক মো. রমিজ খানের জীবন বাঁচাতে চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী এবং দেশের হৃদয়বান ব্যক্তিগণের নিকট আর্থিক সহায়তা চেয়েছেন তার পরিবার। 

দুরারোগ্য রোগে আক্রান্ত হয়ে গত প্রায় ৯ মাস ধরে তিনি ঢাকার এভারকেয়ার হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্তারের অধীনে চিকিৎসাধীন আছেন। এরই মধ্যে তিনি একবার ডেঙ্গু ও দুইবার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। তার শরীরে দশ-পনের দিন অন্তর রক্ত দিতে হচ্ছে।  হাসপাতালে তৃতীয়বারের মতো তার বোনম্যারো টেস্ট করে জটিল রোগ চিহ্নিত হয়েছে। এ পর্যন্ত তার চিকিৎসায় প্রায় ৪০ লক্ষাধিক টাকা ব্যয় হয়েছে। 

তার স্ত্রী সাবিহা শিরিন জানান, এখন প্রতিমাসে তার চিকিৎসায় ৫ লক্ষাধিক টাকা ব্যয় হচ্ছে। ব্যয়বহুল চিকিৎসা চালাতে গিয়ে বসবাসের শেষ সম্বল বাড়িটিও বিক্রি করতে হয়েছে। এখন চিকিৎসা ব্যয় বহনে হিমশিম খেতে হচ্ছে। বর্তমানে তিনি জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে আছেন। 

চিকিৎসকরা জানিয়েছেন, তার চিকিৎসায় আরো প্রায় ৩০ লাখ টাকার প্রয়োজন, যা সংগ্রহ করা দুরুহ হয়ে পড়েছে। সাংবাদিকতা, সংস্কৃতি, তথ্যপ্রযুক্তি ও সমাজসেবায় তার অবদানের বিষয়টি মানবিকভাবে বিবেচনা করে তাকে বাঁচাতে ব্যয়বহুল এ চিকিৎসার জন্য তিনি মাননীয় প্রধানমন্ত্রী এবং হৃদয়বান ব্যক্তিগণের নিকট সহায়তা প্রদানের অনুরোধ জানিয়েছেন। সহায়তার জন্য: পূবালী ব্যাংক, হিসাব নম্বর- ০১৫৯১০১২১৬১৪০, বিকাশ নম্বর: ০১৯১১৪৯২৫৭৯ (সাবিহা শিরিন) ও ০১৯১১৭৩৮৩৭৩ (রমিজ খান)।

জাগরণ/এমআর