• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২১, ০৩:৫০ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২, ২০২১, ০৩:৫০ পিএম

কুষ্টিয়ায় সেফটিক ট্যাংকির বিষক্রিয়ায় ২ নির্মাণ শ্রমিকের মৃত্যু

কুষ্টিয়ায় সেফটিক ট্যাংকির বিষক্রিয়ায় ২ নির্মাণ শ্রমিকের মৃত্যু

কুষ্টিয়ায় নব নির্মিত সেফটিক ট্যাংকিতে কাজ করতে নেমে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে সদর উপজেলার হরিনারায়ণপুর এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ দুজনের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

মৃতরা হলেন, পার্শ্ববর্তী আব্দালপুর গ্রামের হামিদ মন্ডলের ছেলে আব্দুল হান্নান (৩২) ও একই গ্রামের পবন জোয়ার্দারের ছেলে শাকিল আহমেদ (২২)।

স্থানীয়রা ও পুলিশ জানান, বহস্পতিবার বেলা ১১টার দিকে হরিনারায়ণপুর গ্রামের বক্কর শাহের বাড়ির নব নির্মিত সেফটিক ট্যাংকির সাটারিং অপসারণের কাজে যান দুই নির্মাণ শ্রমিক।

প্রথমে শাকিল আহমেদ ওই ট্রাংকির ভিতরে প্রবেশ করেন। বেশ কিছুটা সময় পার হয়ে গেলেও শাকিল উপরে ওঠে না আসায় আব্দুল হান্নানও ট্যাংকির ভিতরে নামেন। অনেকটা সময় গড়ানোর পর দুজনের কেউ ওপরে উঠে না আসায় বাড়ি মালিক বক্কর শাহ চিন্তায় পড়ে যান।

পরে তিনি স্থানীয় লোকজনের সহায়তায় ট্যাংকি থেকে দুই নির্মাণ শ্রমিকের মৃতদেহ উদ্ধার করেন।

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ওসি মোস্তাফিজুর রহমান রতন জানান, সেফটিক ট্যাংকির বিষক্রিয়ায় দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। তাদের মৃতদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হসপাতালের মর্গে পাঠানো হয়েছে।