• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২১, ০৪:৫২ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ৪, ২০২১, ০৪:৫২ পিএম

বগুড়ায় গৃহবধুকে ধর্ষণের ধটনায় ইউপি সদস্য আটক

বগুড়ায় গৃহবধুকে ধর্ষণের ধটনায় ইউপি সদস্য আটক

বগুড়ায় গৃহবধুকে ধর্ষনের ঘটনায় আমজাদ হোসেন (৫০) নামের এক ইউপি সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। শুক্রবার (৩ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে বগুড়া শহরের সাতমাথা এলাকা থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আমজাদ হোসেন জেলার সারিয়াকান্দি উপজেলার কামালপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেম্বার। সে কামালপুর এলাকার মৃত সাত্তারের ছেলে। শনিবার বেলা ১১টার দিকে র‌্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়,গৃহবধুর স্বামী মানসিক প্রতিবন্ধী হওয়ার সুযোগে তাকে বিভিন্ন সময় কু-প্রস্তাব দিতো আমজাদ। এক পর্যায়ে ৪ আগস্ট ওই গৃহবধুকে জোর পূর্বক ধর্ষন করেন তিনি। এ ঘটনায় ওই গৃহবধু তার বিরুদ্ধে সারিয়াকান্দি থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। মামলার পর অপরাধীকে ধরতে অভিযান পরিচালনা করে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের গোয়েন্দা দল। এক পর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে শহরের সাতমাথা এলাকায় অভিযান চালিয়ে আমজাদকে গ্রেফতার করা হয়।

বগুড়া র‌্যাব-১২ ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার সোহরাব হোসেন জানান, ঘটনার পর থেকে বিভিন্ন জেলায় আত্মগোপন করেছিলেন আমজাদ হোসেন। আসামীর বিরুদ্ধে এলাকার জনসাধারণের অনেক অভিযোগ রয়েছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার সারিয়াকান্দি থানায় সোপর্দ করা হয়েছে।