• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২১, ০৪:৫৬ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ৪, ২০২১, ০৪:৫৬ পিএম

চুরির অভিযোগ

কিশোরকে পানিতে চুবিয়ে নির্যাতন, অবশেষে মৃত্যু

কিশোরকে পানিতে চুবিয়ে নির্যাতন, অবশেষে মৃত্যু

ইজিবাইক চুরির অভিযোগে পানিতে চুবিয়ে নির্যাতনের শিকার জিসান মিয়া (১৬) নামে এক কিশোর ময়মিনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

গাজীপুরের জয়দেবপুর থেকে একটি ইজিবাইক চুরির অভিযোগে তাকে মারধর করা হয় এবং পানিতে ডুবিয়ে নির্যাতন করার অভিযোগ উঠেছে। নিহত জিসান মিয়া ময়মনিসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার মরিচারচর গ্রামের আবদুস সামাদের ছেলে। জিসানের মা গাজীপুরের একটি গার্মেন্টসে চাকরি করেন। সেখানে ভবানীপুর বাজারে একটি বাড়িতে ভাড়া থাকতেন তারা। শুক্রবার ময়মনসিংহ মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় ওই কিশোরের মৃত্যু হয়।

গাজীপুরের জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) নাছিম আহমেদ এ তথ্য নিশ্চিত করে জানান, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ করা হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক আছেন। তাদের গ্রেফতারে অভিযান চলছে।

এ বিষয়ে ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম জানান, জয়দেবপুর থানা থেকে বিষয়টি তাদের জানানো হয়েছে। কিশোরের মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আছে। ওই কিশোরের পরিবারের পক্ষ থেকে কেউ এখনো তাদের সঙ্গে যোগাযোগ করেননি। যোগাযোগ করলেই ময়নাতদন্তের ব্যবস্থা করা হবে।