• ঢাকা
  • বুধবার, ০৬ জুলাই, ২০২২, ২২ আষাঢ় ১৪২৯
প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২১, ০২:১০ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ৫, ২০২১, ০৮:১০ এএম

সভা চলাকালে আ.লীগ কার্যালয় ধসে আহত ১৫

সভা চলাকালে আ.লীগ কার্যালয় ধসে আহত ১৫

দলীয় কার্যালয়ের ফ্লোর ধসে খালিয়াজুরী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যাসহ অন্তত ১৫জন নেতাকর্মী আহত হয়েছেন। 

রোববার বেলা সাড়ে ১২টার দিকে খালিয়াজুরী উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে বর্ধিত সভা চলাকালে এ দুর্ঘটনা ঘটে।
 
আহতরা হলেন, খালিয়াজুরী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুমন চক্রবর্তী, ভারপ্রাপ্ত সভাপতি আতাউর রহমান, জেলা পরিষদের সদস্য গোলাম আবু ইছহাক, মেন্দিপুর ইউনিয়নের চেয়ারম্যান লোকমান হেকিম, নগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান অজিত বরণ সরকার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নূরুল হুদা জুয়েল ও নীরেশ সরকার এবং চাকুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খলিলুর রহমান রয়েছেন। তারা স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন। 

খালিয়াজুরী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ভারপ্রাপ্ত উপজেলা পরিষদ চেয়ারম্যান সুমন চক্রবর্তী জানান, স্থানীয় উপজেলা পরিষদের উপ-নির্বাচনকে সামনে রেখে বেলা ১১টা থেকে তারা কলেজ রোডে অবস্থিত উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে বর্ধিত সভা করছিলেন। সভায় উপজেলা সদর ছাড়াও ছয়টি ইউনিয়নের তিন শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। 

সভা চলাকালে হঠাৎ দলীয় কার্যালয়ের উত্তর-পূর্বকোণের মেঝেটি (ফ্লোর) অন্তত চার ফুট নিচে দেবে যায়। একই সঙ্গে ধসে যায় এতে ওই নেতাকর্মীরা আহত হন। দলীয় নেতাকর্মীরা আহত নেতাকর্মীদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। পরে সভাটি খালিয়াজুরী কলেজে স্থানান্তর করা হয়।

জেলা পরিষদের সদস্য গোলাম আবু ইছহাক জানান, উপজেলা আওয়ামী লীগের কার্যালয়টি হাওরের পাড়ে অবস্থিত। এর পূর্ব-দক্ষিণ দিকে বর্ষার অথৈ পানি। এ কারণে মেঝের নিচের মাটি নরম হওয়ায় দুর্ঘটনাটি ঘটেছে। 

জাগরণ/এমআর