• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২১, ০৯:১৭ এএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৫, ২০২১, ০৯:১৭ এএম

স্ত্রী হত্যার অভিযোগে স্বামী কারাগারে

স্ত্রী হত্যার অভিযোগে স্বামী কারাগারে

লক্ষ্মীপুরের রামগঞ্জে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে মাদকাসক্ত স্বামী মো. ইউসুফকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এরআগে সকালে উপজেলার ভোলাকোট ইউনিয়নের দেহলা গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃত ইউসুফ দেহলা গ্রামের মৃত নুরুল হকের ছেলে। আর তার স্ত্রী আসমা বেগম একই গ্রামের সিরাজুল হকের মেয়ে। 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, প্রায় ১২ বছর আগে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। তাদের ৩ জন সন্তান রয়েছে। বিয়ের পর থেকেই মাদক সেবন করে এসে ইউসুফ বিভিন্ন সময় আসমাকে মারধর করতো। এনিয়ে স্থানীয়ভাবে বেশ কয়েকবার সমঝোতাও হয়েছে। গত ১২ সেপ্টেম্বর রাতে মাদক সেবন করে ইউসুফ ঘরে এসে স্ত্রীকে এলোপাতাড়ি মারধর করে। এতে তার স্ত্রী গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় নেওয়ার জন্য পরামর্শ দেয়। ঢাকা নেওয়ার পথেই আসমা মারা যান। 

এ ঘটনায় সোমবার (১৩ সেপ্টেম্বর) আসমার ভাই মামুন হোসেন বাদী হয়ে ইউসুফের বিরুদ্ধে রামগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। পরে তাকে গ্রেপ্তার করে পুলিশ। 

মামলার বাদী মামুন হোসেন বলেন, আমার বোনের ৩ জন সন্তান রয়েছে। এতে বিভিন্ন সময় স্বামীর নির্যাতন মুখ বুঝে সহ্য করেছে। কিন্তু মাদকাসক্ত ইউসুফ আমার বোনকে বাঁচতে দিল না। মেরে ফেলেছে। 

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, অভিযুক্ত ইউসুফ মাদকাসক্ত। স্ত্রীকে হত্যার অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

জাগরণ/এমআর