• ঢাকা
  • বুধবার, ০৬ জুলাই, ২০২২, ২২ আষাঢ় ১৪২৯
প্রকাশিত: অক্টোবর ৩, ২০২১, ০৫:১৪ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ৩, ২০২১, ১১:১৪ এএম

ডা. মোহাম্মদ আলীর ৯ম মৃত্যুবার্ষিকী পালিত

ডা. মোহাম্মদ আলীর ৯ম মৃত্যুবার্ষিকী পালিত

পূর্বধলা (নেত্রকোনা) সংবাদদাতা
নেত্রকোনার পূর্বধলা ও ময়মনসিংহের ধোবাউড়া আসনের সাবেক সাংসদ ডা. মোহাম্মদ আলীর ৯ম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে পূর্বধলা সদরের মরহুমের বাসভবনে  কবর জিয়ারত, দোয়া মাহফিল ও স্মরণসভা অনুষ্ঠিত হয়। 

জেলা বিএনপি সাবেক সদস্য মজিবুর রহমান মানিকের সভাপতিত্বে প্রধান অতিথি উপস্থিত ছিলেন, বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য রাবেয়া আলী। উপজেলা যুবদলের আহ্বায়ক এনামুল হক হলুদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাবেক সভাপতি সাইদুর রহমান তালুকদার, সাবেক সহ-সভাপতি আব্দুস সালাম, যুবদলের সাবেক সভাপতি আনোয়ারুল ইসলাম আনার, আব্দুর রউফ, যুবদলনেতা হান্নান শহিদ, বিকাশ ঘোষ, মাহাবুব তালুকদার প্রমুখ। আলোচনা শেষে প্রয়াত নেতা ডাঃ মোহাম্মদ আলীর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

বক্তারা বলেন, এমন একজন রাজনীতিবীদের মৃত্যুতে দল এবং জাতির যে ক্ষতি হছে তা অপূরণীয়। তার বিদেহী আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে মাগফিরাত কামনা করেন তারা। 

উল্লেখ্য, তিনি ২০১২ সালের ৩ অক্টোবর ঢাকার অ্যাপোলো হাসপাতালে ৭০ বছর বয়সে মৃত্যুবরণ করেন। তিনি বিএনপি থেকে মনোনয়ন পেয়ে ৬ষ্ঠ, ৭ম ও ৮ম জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ সহিত নেত্রকোণা আসনের সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছিলেন। ডা. মোহাম্মদ আলী উচ্চ বিদ্যালয়, রাবেয়া আলী মহিলা কলেজের প্রতিষ্ঠাতা ছিলেন তিনি। মোহাম্মদ আলী বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে ও নেত্রকোণা জেলা বিএনপি'র আহবায়কের দায়িত্ব পালন করেছিলেন।

জাগরণ/এমআর