• ঢাকা
  • শনিবার, ২৮ মে, ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯
প্রকাশিত: অক্টোবর ৭, ২০২১, ০৩:৩২ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ৭, ২০২১, ০৯:৩২ এএম

সড়ক দুর্ঘটনায় প্রতিবন্ধী যুবকের মৃত্যু  

সড়ক দুর্ঘটনায় প্রতিবন্ধী যুবকের মৃত্যু  

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি 
ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলার হবিরবাড়ী শিল্পাঞ্চলের মাস্টারবাড়ি বাজার এলাকায় অজ্ঞাত গাড়ি চাপায় বৃহস্পতিবার সকালে জান্নাত মিয়া (২৫) নামে এক প্রতিবন্ধী যুবকের মৃত্যু হয়েছে। নিহত জান্নাত ভালুকা উপজেলার বিরুনীয়া গ্রামের তাজ উদ্দিনের ছেলে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, সকাল পৌনে ৭টার দিকে উল্লেখিত স্থান দিয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় ঢাকাগামী একটি অজ্ঞাত গাড়ি তাকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে জান্নাত গুরুতর আহত হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় সেখান থেকে তাকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।  

জরুরী বিভাগের চিকিৎসক ডা. আবু সাঈদ বলেন, আমরা জান্নাতের চিকিৎসা করার সুযোগ পাইনি, এর আগেই সে মারা গিয়েছে।  
ভরাডোবা হাইওয়ে থানার ওসি মশিউর রহমান বলেন, নিহত জান্নাতের লাশ উদ্ধার করে ফাঁড়িতে রাখা হয়েছে। 

উপজেলা নির্বাহী অফিসার সালমা খাতুন বলেন, প্রতিবন্ধী জান্নাত মারা যাওয়ার খবরটি শুনেছি। সে ভূমিহীন ও গৃহহীন ছিল। তাকে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে সরকারি একটি ঘর ও ভূমি প্রদান করা হয়েছিল। এদিকে প্রতিবন্ধী জান্নাতের অকাল মৃত্যুতে ভালুকা বাসস্ট্যান্ড মসজিদ এলাকার ব্যবসায়ী ও মুসল্লিরা গভীর শোক প্রকাশ করেছেন। 

তারা বলেন, জান্নাত সদা হাস্যোজ্জল ও মিষ্টভাষী মানুষ ছিল। এজন্য সকলে তাকে পছন্দ করতো। তাছাড়া সে শারীরিক প্রতিবন্ধী হওয়ায় ভিক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করতো। দিনের অধিক সময় ভালুকা বাসস্ট্যান্ড মসজিদ এলাকায় ভিক্ষা করতো এবং প্রতি ওয়াক্ত ওই মসজিদেই নামাজ আদায় করতো।   

জাগরণ/এমআর