• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৬ অক্টোবর, ২০২২, ২১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২১, ০১:১৯ এএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২৫, ২০২১, ০৭:১৯ পিএম

‘বৃত্তের চেয়েও চিত্ত অনেক বড় ছিল রফিকুলের’

‘বৃত্তের চেয়েও চিত্ত অনেক বড় ছিল রফিকুলের’
নিজস্ব ছবি

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ সভাপতি, জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালাম বলেছেন সমাজে বিভিন্ন পর্যায়ের নেতা দেখা যায়, কিন্তু মরহুম রফিকুল আনোয়ারের মত জন দরদী নেতা সমাজে খুব কমই দেখা যায়। তিনি ফটিকছড়িতে অনেক স্থাপনা করে গেছেন এবং অকাতরে দান করে গেছেন। সব শ্রেণি ও পেশার মানুষের সাথে অতি সহজে মিশে যেতে পারতেন, তার বৃত্তের চেয়েও চিত্ত অনেক বড় ছিল।

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি ও সাবেক সংসদ মরহুম রফিকুল আনোয়ারের নবম মৃত্যুবাষিকী উপলক্ষে সোমবার (২৫ অক্টোবর) বিকেলে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ আয়োজিত স্মরণ সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংগঠনের যুগ্ন সাধারণ সম্পাদক দেবাশীষ পালিতের সঞ্চালনায় দোস্ত বিল্ডিং কার্যালয়ে আয়োজিত স্মরণসভায় অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন সহসভাপতি অধ্যাপক মঈনুদ্দিন, আবুল কালাম আজাদ, মহিউদ্দিন রাশেদ, যুগ্ম সাধারণ সম্পাদক নূরুল আনোয়ার চৌধুরী বাহার, জসিম উদ্দিন শাহ, সাংস্কৃতিক সম্পাদক আলাউদ্দিন সাবেরী, সাবেক শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক বেদারুল আলম চৌধুরী বেদার, যুব ও ক্রীড়া সম্পাদক নাজিম উদ্দিন তালুকদার, বন ও পরিবেশ সম্পাদক আবু তালেব, কার্যনিবাহী সদস্য মো সেলিম উদ্দিন, এস এম গোলাম রব্বানী, আখতার হোসেন খান, ইসমাইল, মনজুর মোর্শেদ ফিরোজ, জেলা মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদিকা বাসন্তী প্রভা পালিত, কেন্দ্রীয় যুবলীগ নেতা শেখ ফরিদ চৌধুরী, জেলা যুব মহিলা লীগ যুগ্ম আহবায়ক জুবাঈদা সরোয়ার নিপা সহ আরও অনেকে।

জাগরণ/এমএ/এমএ