• ঢাকা
  • শনিবার, ২৮ মে, ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯
প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২২, ০৮:০৫ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ১৯, ২০২২, ০৮:০৬ পিএম

ফরিদপুরে বিদেশি পিস্তল ও মাদকসহ দুইজন গ্রেপ্তার

ফরিদপুরে বিদেশি পিস্তল ও মাদকসহ দুইজন গ্রেপ্তার
বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি, ৬ কেজি গাজা, ১০পিছ ফেন্সিডিলসহ আটক দুইজন।

ফরিদপুরে গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি, ৬ কেজি গাজা, ১০ পিছ ফেন্সিডিলসহ দুইজনকে প্রেপ্তার করা হয়েছে।

বুধবার (১৯ জানুয়ারি) দুপুরে ফরিদপুর জেলা পুলিশের প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. জামাল পাশা এই তথ্য জানিয়েছেন। এসময় উপস্থিত ছিলেন, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ রাকিবুল ইসলাম।

পুলিশের ওই কর্মকর্তা জানান, মঙ্গলবার গভীর রাতে শহরতলীর ভাজনডাঙ্গা এলাকায় খায়রুজ্জামান ওরফে রিজবী শেখ (২১) এর বাড়িতে তল্লাশী করে বিদেশী ৭.৬৫ আগ্নেয়াস্ত্র (পিস্তল) ৩ রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার করে। এসময় রিজবীকে গ্রেপ্তার করা হয়। পিস্তলটি তার বড় ভাই রাব্বী রাখতে বলেছে। এঘটনায় তাদের দুই ভাইয়ের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।

অপর ঘটনায় শহর তলীর কোমরপুর এলাকায় খোকন খানের বাড়িতে অভিযান চালিয়ে তার বসতবাড়ির ভেতর থেকে কোলবালিস সদৃশ্য দুটি প্যাকেটে ৬ কেজি গাঁজা, ১০ বোতল ফেন্সিডিল ও নগদ ৫০ হাজার টাকা উদ্দার করা হয়। এই ঘটনায় খোকন খানকে প্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে আগেও দুটি মামলা রয়েছে। আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে পৃথক মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।