• ঢাকা
  • শনিবার, ২৮ মে, ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯
প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২২, ০৭:৩০ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২০, ২০২২, ০৭:৩১ পিএম

সংঘবদ্ধ অটোরিকশা চোর চক্রের তিন সদস্য আটক

সংঘবদ্ধ অটোরিকশা চোর চক্রের তিন সদস্য আটক

চালকদের প্রতারিত করে কুড়িগ্রামের বিভিন্ন এলাকা থেকে ব্যাটারি চালিত অটোরিকশা চুরির অপরাধে সংঘবদ্ধ একটি চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

বুধবার (১৯ জানুয়ারি) দিবাগত রাতে লালমনিরহাট জেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে কুড়িগ্রাম সদর থানা পুলিশের একটি দল। অভিযানে চুরির কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল ও চুরি হওয়া চারটি অটোরিকশা উদ্ধার করে পুলিশ। 

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) রাতে এ তথ্য নিশ্চিত করেছেন কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার।

গ্রেপ্তারকৃতরা হলেন- লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার আফসার আলীর ছেলে হজরত আলী (২৪), একই জেলার সদর উপজেলার ইদুল মিয়ার ছেলে  মিটুল মিয়া (২৪) এবং রিয়াজুল ইসলামের ছেলে ওবায়দুল ইসলাম (৩৮)।

ওসি জানান, চক্রটি লালমনিরহাট থেকে কুড়িগ্রামে এসে বিভিন্ন পণ্য পরিবহনের অজুহাতে অটোচালকদের ভাড়া করেন। পরে সুযোগ বুঝে কৌশলে অটোরিকশা নিয়ে পালিয়ে যান। বিভিন্ন তথ্য-উপাত্ত ও সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করে সংঘবদ্ধ ওই চোর চক্রটিকে চিহ্নিত করে পুলিশ। পরে লালমনিরহাট সদর, হাতিবান্ধা ও কালিগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে তাদের তিন সদস্যকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরো বলেন, গ্রেপ্তার হওয়া চোর চক্রের তিন সদস্যের বিরুদ্ধে মামলা হয়েছে। আগামীকাল তাদের জেলহাজতে পাঠানো হবে।