• ঢাকা
  • শনিবার, ২৮ মে, ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯
প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২২, ০৬:০৩ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২২, ২০২২, ০৬:০৫ পিএম

হানিফ বাসের সঙ্গে পিকআপের সংঘর্ষে নিহত ২

হানিফ বাসের সঙ্গে পিকআপের সংঘর্ষে নিহত ২
দুর্ঘটনাকবলিত বাস।


জয়পুরহাটের ক্ষেতলালে হানিফ পরিবহনের একটি বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক ও সহকারী নিহত হয়েছেন। শনিবার (২২ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে জয়পুরহাট-মোকামতলা সড়কের ক্ষেতলাল উপজেলার শালবন নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পিকআপের চালকের মাসুদ রানা (৩৬) ও সহকারী মনোরঞ্জন (৩৮)। তারা চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকালে হিলি থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের যাত্রীবাহী একটি বাস ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিলেন। একই পথে মোকামতলায় মাছ বিক্রি করে একটি পিকআপ জয়পুরহাটের উদ্দেশ্যে রওনা দেয়। পথে শালবন এলাকায় হানিফ পরিবহনের বাসটির সাথে পিকআপের সংঘর্ষ হয়। এতে পিকআপের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই পিকআপের চালক মাসুদ রানা মারা যান। পিকআপ ভ্যানের সহকারী মনোরঞ্জন গুরুত্বর আহত হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নৃপেন্দ্রনাথ মন্ডল বলেন, পিকআপের চালক ও সহকারী নিহত হয়েছেন। তাদের মরদেহ হাসপাতালের মর্গে আছে। নিহতদের পরিবারের সদস্যরা আসলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।