• ঢাকা
  • শনিবার, ২৮ মে, ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯
প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২২, ১১:১৪ এএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২৫, ২০২২, ১১:১৬ এএম

এবার জাগরণ থেকে ভিডিও সরাতে খোকনের ক্যাডারদের হুমকি

এবার জাগরণ থেকে ভিডিও সরাতে খোকনের ক্যাডারদের হুমকি
ভন্ডপীর খোরশেদুল্লাহ রজয়ী ওরফে খোকন ফকির প্রকাশ্যে অস্ত্র হাতে হামলারত অবস্থায়। ছবি- জাগরণ।

চট্টগ্রাম ব্যুরো// 
চট্টগ্রামের আনোয়ারা উপজেলার উষখাইনে ভন্ডপীর খোরশেদুল্লাহ রজয়ী ওরফে খোকন ফকির প্রকাশ্যে অস্ত্র নিয়ে হামলার ভিডিও প্রচারিত হয় দৈনিক জাগরণ’র অনলাইনে। ১ মিনিট ১১ সেকেন্ডের এ ভিডিও নিয়ে তোলপাড় শুরু হয় প্রশাসনে। এরপর আত্মগোপনে যায় খোকন ফকির। কিন্তু গত দুইদিন ধরে অনেকের মাধ্যমে জাগরণে প্রচারিত ভিডিওটি সরাতে চাপ সৃষ্টি করে চট্টগ্রাম অফিসের দায়িতপ্রাপ্ত মোহাম্মদ আলীকে। গত সোমবার মোটরসাইকেল করে দুই যুবক এ প্রতিবেদককে অনুসরণ করে রাত সড়ে ৭টায় নগরের নতুন ব্রিজ এলাকায় তার পথগতিরোধ করে ভিডিওটি সরাতে আবারও হুমকি প্রদান করে। 

জাগরণের চট্টগ্রাম অফিসের স্টাফ রিপোর্টার মোহাম্মদ আলী জানান, জামালখানের অফিস থেকে বাকলিয়ার বাসায় যাচ্ছিলাম। টেক্সি থেকে নতুন ব্রিজে নামার সময় দুইজন যুবক পালসার মোটরসাইকেল নিয়ে আমার পথ গতিরোধ করে। মুখে মানকি টুপি পড়া দুই যুবক আমার নাম ধরে বলেন, ভাই জাগরণে আপনার করা রিপোর্টের ভিড্ওিটি ডিলিট করে দিয়েন, নইলে ভালো হবে না। বেশি সাহস দেখাতে নেই। আমরা সব পারি। 

মোহাম্মদ আলী জানান, এসময় লোক জড়ো হলে হুমকিদাতারা নতুন ব্রিজ হয়ে দক্ষিণ চট্টগ্রামের দিকে চলে যায়। 

মোহাম্মদ আলীর স্ত্রী জানান, আমরা পরিবার নিয়ে আমরা সকলেই আতঙ্কের মধ্যে আছি। 

উল্লেখ্য, ভারী অস্ত্র নিয়ে এক অসহায় পরিবারের ওপর হামলা করে খোরশেদুল্লাহ রজয়ী ওরফে খোকন ফকির নামের এক ভন্ড ফকির। ১ মিনিট ১১ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, টিনের একটি বাড়ির দরজায় দাঁড়িয়ে আছেন কয়েকজন নারী। এ সময় মধ্যবয়সী এক লোক গালিগালাজ করতে করতে এগিয়ে আসে এবং লাঠি দিয়ে তাদের পেটাতে থাকে। এক পর্যায়ে একে ৪৭ সদৃশ একটি ভারী অস্ত্র নিয়ে এগিয়ে আসে মো. রফিক নামের আরেক ব্যক্তি। তার কাছ থেকে আগের লোকটি অস্ত্রটি নিয়ে নারীদের দিকে তাক করে নানারকম হুমকি-ধমকি দেয়। ১৫ জানুয়ারি আনোয়ারা উপজেলার ৯ নম্বর পরৈকোড়া ইউনিয়নের ওষখাইন গ্রামে এ ঘটনা ঘটে। ভিড্ওিটি জাগরণ অনলাইনে প্রচারিত হলে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়। সংশ্লিষ্ট থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে। 
 

 

এসকেএইচ//