• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২২, ০৮:০৬ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২৫, ২০২২, ০৮:০৬ পিএম

টুকরো টুকরো করে পোড়ানো হয় কিশোরীকে!

টুকরো টুকরো করে পোড়ানো হয় কিশোরীকে!

ফরিদপুরে আগুনে পোড়া এক কিশোরীর খণ্ডিত লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে এখনো তার পরিচয় শনাক্ত করা যায়নি।মঙ্গলবার (২৫ জানুয়ারি) বিকালে সদর উপজেলার কৈজুরী ইউনিয়নের পশ্চিম বিলনালিয়া গ্রামের একটি জমিতে তার লাশ পাওয়া যায়।  

স্থানীয়রা ধারণা করছেন, ১২-১৩ বছর বয়সী ঐ কিশোরীকে হত্যার পর লাশ কয়েক টুকরা করে পেট্রল ঢেলে পোড়ানো হয়েছে। 

পশ্চিম বিলনালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. কাজী তারেক বলেন, সকালে বিলনালিয়া গ্রামের পেছনে মাঠে কৃষকরা কাজ করতে গিয়ে লাশটি দেখতে পান। ধারণা করা হচ্ছে কোন কিশোরীকে হত্যার পর সুটকেস জাতীয় কোন লাগেজ ভর্তি লাশটি পেট্রোল ঢেলে আগুনে পুড়িয়ে দেওয়া হয়েছে। 

কৈজুরী ইউপির নারী সদস্য লিপি ইয়াসমিন বলেন, সোমবার দিবাগত শেষ রাতের দিকে লাশটিতে আগুন দেওয়া হয়। লাশের নিচের অংশ এবং পুরো শরীর পুড়ে গেছে। মাথার সামান্য অংশ ও চুল দেখে ধারণা করা হচ্ছে এটা কোনো কিশোরী লাশ।

এ ব্যাপারে ফরিদপুরের কোতোয়ালি থানার এসআই শংকর কুমার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আগুনে পুড়ে যাওয়া লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ১০-১২ বছরের কোনো কিশোরীর লাশ। তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

কোতোয়ালি থানার ওসি এম এ জলিল বলেন, খবর পেয়ে কোতোয়ালি থানা পুলিশ, সিআইডির ক্রাইমসিন টিম ও পিবিআই এর টিম ঘটনাস্থলে যায়৷ মৃতের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। সিআইডি এবং পিবিআই আলামত সংগ্রহ করেছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। পুলিশ এরই মধ্যে ঘটনাটি তদন্তে নেমেছে।