• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: ফেব্রুয়ারি ৩, ২০২২, ০৭:০০ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ৩, ২০২২, ০৭:০০ পিএম

শ্রেষ্ঠ ওসির পুরস্কার পেল মোঃ ইকবাল

শ্রেষ্ঠ ওসির পুরস্কার পেল মোঃ ইকবাল

নোয়াখালীর সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইকবাল হোসেন পাটোয়ারী জেলায় শ্রেষ্ঠ ওসির সম্মননা অর্জন করেছেন। 

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) সকালে নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মোঃ শহীদুল ইসলাম (পিপিএম) আনুষ্ঠানিক ভাবে মোঃ ইকবাল হোসেন পাটোয়ারীর হাতে সম্মননা স্বারক, সনদপত্র ও পুরস্কারের নগদ টাকা তুলে দেন।

এর আগে নোয়াখালী পুলিশ লাইন্সে শহীদ কস্টেবল মনিরুল হক হলে নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মোঃ শহীদুল ইসলাম পিপিএম’র সভাপতিত্বে অনুষ্ঠিত মাসিক কল্যান সভায় জানুয়ারি-২০২২ অপরাধ দমন ও সার্বিক মূল্যায়নের ভিত্তিতে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইকবাল হোসেন পাটোয়ারীকে জেলায় শ্রেষ্ঠ ওসি হিসাবে নির্বাচিত হন। এর আগেও তিনি টানা দুইবার জেলায় শ্রেষ্ঠ ওসির পুরস্কার পেয়েছিলেন।

একই দিন জানুয়ারি মাসের অপরাধ দমন ও সার্বিক মূল্যায়নের ভিত্তিতে আরও ০৭ (সাত) জন এবং বিশেষ পুরষ্কার ০৫  জন সহ সর্বোমোট ১৩ জন অফিসারকে সার্টিফিকেট ও নগদ অর্থ পুরস্কার প্রদান করা হয়।

পুরস্কার প্রাপ্তরা হচ্ছে- নোয়াখালী জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসারের পুরস্কার পান সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, আকরামুল হাসান এবং শ্রেষ্ঠ ওসি হিসাবে দ্বিতীয় স্থান অর্জন করেন হাতিয়া থানা অফিসার ইনচার্জ ওসি মোঃ আনোয়ার ইসলাম। এছাড়াও আরও ৭ জন তৃতীয় সহ ও ৫ জন বিশেষ সম্মননাসহ মোট ১৩ জনকে পুরস্কৃত করা হয়।

দৈনিক জাগরণ/আরকে